সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির

সাবেক বিডিআর কর্মকর্তা অপহৃত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১২ মার্চ, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে গোলাম মোস্তফা স্বাধীন (৪৪) নামে বিডিআরের একজন সাবেক ল্যান্স নায়েককে অপহরণ করা হয়েছে। শনিবার রাত আটটার দিকে বনপাড়া বাজার থেকে তিনি অপহৃত হন। স্বাধীন নাটোর জেলার লালপুর উপজেলার গোপালপুর খাঁপাড়া গ্রামের মৃত মঞ্জুর হোসেন মিয়ার ছেলে। বর্তমানে তিনি বনপাড়া পৌরসভার হারোয়া এলাকায় বসবাস করতেন। তিনি বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

অপহৃতের পরিবার সুত্রে জানা যায়, শনিবার রাতে হাসপাতাল থেকে বের হয়ে তিনি বাড়ি যাবার জন্য বনপাড়া বাজারে আসেন। এ সময় আগে থেকে বাজারে অবস্থান নেয়া একটি সাদা রঙের হাইএস মাইক্রোবাস থেকে দুইজন লোক বের হয়ে তাকে মাইক্রোবাসের কাছে ডেকে নেন। পরে তারা তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে বনপাড়া বাইপাসের দিকে চলে যায়। এ ব্যাপারে স্বাধীনের স্ত্রী তাসলিমা হোসেন জানান, বিষয়টি থানায় জানানো হয়েছে। এ ব্যাপারে সাধারণ ডায়েরী করার প্রস্তুতি চলছে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহরিয়ার খাঁন জানান, ঘটনাটি শোনার পর সড়ক ও মহাসড়কগুলোতে টহল জোরদার করা হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com