বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

সাবেক প্রেমিক শিখরের সঙ্গে পার্টিতে জাহ্নবী কাপুর!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

বলিউড অভিনেত্রী ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে তার প্রাক্তন প্রেমিক শিখর পাহাড়িয়ার বিচ্ছেদ হয়েছে আগেই। এরপর আর কোনো সম্পর্কে জড়াননি জাহ্নবী কাপুর। অন্তত এমনটাই দাবি করেছেন অভিনেত্রী।  তবে শনিবার (১৭ ডিসেম্বর) দিল্লিতে একটি অনুষ্ঠানে একসঙ্গে যোগ দিয়েছিলেন সাবেক এই জুটি।

তাদের ভিডিও এবং ছবি অনলাইনে প্রকাশিত হয়েছে। দুজনকে একত্রিত দেখে ফের গুঞ্জন শুরু হয়েছে বলিউডে। ভক্তরা ভাবছেন যে তারা একে অপরের সাথে আবারো ডেটিং করছেন কিনা! 

ইনস্টাগ্রামে একজন পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে থেকে জাহ্নবী এবং শিখরের ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওতে জাহ্নবীকে একটি বেইজ স্ট্র্যাপলেস পোশাকে দেখা গেছে। তিনি একটি ম্যাচিং ওভারকোট এবং হিল পরেছিলেন। চুল খোলা রেখেছিলেন অভিনেত্রী। বেশ আকর্ষনীয় লাগছিল তাকে এই লুকে। অপরদিকে শিখর একটি ঝলমলে কালো জ্যাকেট পরেছিলেন। ভিডিও ক্লিপটিতে তাদের দুজনকেই  এক ব্যক্তির সঙ্গে কথা বলতে দেখা গেছে। দুজনেই হাসিমুখে কথা বলছিলেন।

kalerkanthoএকসঙ্গে পার্টিতে শিখরে-জাহ্নবী

এদিকে ভিডিওটি প্রকাশ হওয়ার পরপরই ভক্ত অনুরাগীরা মন্তব্য করে তাদের মতামত প্রকাশ করছেন। ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যক্তি মন্তব্য করেছেন, “ওরি কে তাহলে?” কিছুদিন ধরেই ওরি নামের একজনের সাথে জাহ্নবীর নাম শোনা যাচ্ছিল। এদিকে শিখরকে উদ্দেশ্য করে আরেক ভক্ত লিখেছেন, “আপনি আমাদের হৃদয় ভেঙে দিয়েছেন ভাই। ”

গুঞ্জন রয়েছে, সম্প্রতি শিখরের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন জাহ্নবী। যদিও তারা একত্রিত ছবি শেয়ার করেননি। তবে তাদের ভিন্ন ভিন্ন ছবিগুলো একই স্থানের হওয়ায় ভক্তরা অনুমান করেই নিয়েছেন যে দুই তারকা একসঙ্গেই আছেন। জাহ্নবী চাঁদের আলোয় নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। শিখরও তার ইনস্টাগ্রাম স্টোরিজে চাঁদের একই ছবি শেয়ার করেছেন। একই স্থানে তোলা ছবিটি ভক্তদের গুঞ্জন আরো বাড়িয়ে দেয়। তবে কি ফের এক হচ্ছেন এই সাবেক জুটি? এই প্রশ্ন ধীরে ধীরে আরো পাখা মেলতে শুরু করেছে।

শিখর পাহাড়িয়া মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি। তিনি এর আগে জাহ্নবী কাপুরের সঙ্গে ডেটিংয়ের সুবাদে শিরোনামে এসেছিলেন। পরে তাদের সম্পর্ক বিচ্ছেদ হওয়ার বিষয়টিও বিভিন্ন প্রতিবেদনে উঠে এসেছে। চলচ্চিত্র নির্মাতা করণ জোহর তার চ্যাট শো কফি উইথ করণের এর সপ্তম সিজনে এই জুটির ডেটিংয়ের বিষয়টি প্রায় নিশ্চিত করেছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com