শনিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আরাফাতের তিন দিনের রিমান্ড মঞ্জুর দুদক সংস্কার : সবার আগে প্রয়োজন নেতৃত্বের পরিবর্তন ও আইনি সংস্কার বিদ্যুৎ ও জ্বালানি খাতকে সচিবালয়মুখী করে কোমর ভেঙে দেওয়া হয়েছে ভাঙচুর শেষে আরশেদ পাগলার মাজারে অগ্নিসংযোগ কেরোসিন ঢেলে আগুন, ঝলসে গেল স্ত্রীসহ তিনজনের শরীর বাড়ছে নদীর পানি, প্লাবিত হতে পারে চট্টগ্রামের নিম্নাঞ্চল আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত শেখ হাসিনা দিল্লিতে বসে ষড়যন্ত্র করছেন: খেলাফত মজলিস চাঁদপুরে লরি চাপায় দুই শিক্ষার্থী নিহত সীমান্তে মানুষ হত্যার কোনো বিচার শেখ হাসিনা করতে পারেননি হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত শেখ হাসিনাসহ সবার বিচার করতে হবে : সাকি কয়লাভিত্তিক বিদ্যুৎ প্রকল্প বন্ধের দাবিতে মানববন্ধন লিবিয়া থেকে ফিরলেন ১৫০ অনিয়মিত বাংলাদেশি দিল্লি হয়ে শনিবার ঢাকায় আসছেন ডোনাল্ড লু শনিবার তদন্তে নামছে জাতিসংঘের ‘ফ্যাক্ট-ফাইন্ডিং দল’ বিবিসির প্রতিবেদন: ড. ইউনূসের ‘মেগাফোন’ কূটনীতিতে বিরক্ত ভারত গণঅভ্যুত্থানে নতুন রাজনৈতিক শক্তির উত্থান: আবদুর রব কাল ক্রিকেট দলকে বোনাস দিবেন ক্রীড়া উপদেষ্টা দেশে ফিরলেন আমিরাতে ক্ষমা পাওয়া আরও ২৬ বাংলাদেশি ছাত্র-জনতার অর্জিত বিজয় বিনষ্টের চেষ্টা চলছে : মির্জা ফখরুল

সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত গ্রেফতার

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

সাবেক তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাতকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আজ মঙ্গলবার বিকালে রাজধানীর গুলশান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ১২ আগস্ট মোহাম্মদ আলী আরাফাত, তার স্ত্রী ও তাদের মালিকানাধীন ব্যবসাপ্রতিষ্ঠানের ব্যাংক হিসাবে লেনদেন স্থগিত করার আদেশ দেয় বাংলাদেশ ব্যাংকর আর্থিক গোয়েন্দা বিভাগ। সব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের কাছে এ নির্দেশনা পাঠানো হয়।

মোহাম্মদ আলী আরাফাত কয়েক বছর ধরে আওয়ামী লীগের হয়ে নানা বুদ্ধিবৃত্তিক কাজে যুক্ত ছিলেন। টক শোতে আওয়ামী লীগ ও সরকারের পক্ষে কথা বলেন। ২০২২ সালের ডিসেম্বরে প্রথমবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হন তিনি।  

গত বছরের জুলাইয়ে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ আলী আরাফাত। পরে জাতীয় নির্বাচনে সংসদ সদস্য হয়ে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব পান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com