বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

সাবেক ইউপি চেয়ারম্যানের ইন্তেকাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ধামরাইয়ের ভাড়ারিয়া ইউপির সাবেক চেয়ারম্যান,বিশিষ্ট আওয়ামী লীগ নেতা, সমাজ সেবক ও “করতোয়া”পত্রিকার ধামরাই প্রতিনিধি শাহীন আলমের নানা হাজী মোঃ শামসুল হক গতকাল বুধবার সকাল সাড়ে আটটায় ধামরাই পৌর এলাকার লাকুড়িয়া পাড়াস্থ নিজ বাস ভবনে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইনা রাজিউন।
তার বয়স হয়েছিল ৯৫ বছর। মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ ছেলে,৩ মেয়ে সহ নাতী নাতনী,আত্মীয়-স্বজন,ও বহু শোভাকাঙী রেখে গেছেন।
হাজী মোঃ শামসুল হকের প্রথম জানাযা নামাজ দুপুর একটায় পৌর এলাকার প্রধান ঈদগাহ্ ময়দানে ও দ্বিতীয় জানাযা গ্রামের বাড়ি কাকরান ঈদগাহ্ ময়দানে অনুষ্ঠিত হয় । জানাজা শেষে কাকরান কবরস্থানে দাফন করা হয়।
হাজী মোঃ শামসুল হক এর মৃত্যুতে স্থানীয় এমপি আলহাজ্ব এম.এ মালেক, সাবেক এমপি আলহাজ্ব জামাল উদ্দিন,সাবেক এমপি আলহাজ্ব বেনজীর আহমদ, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব তমিজ উদ্দিন, এ্যাডভোকেট আমিনুর রহমান, এ্যাডভোকেট আবুল হোসেনসহ ও ধামরাইয়ে সাংবাদিকবৃন্দ শোক প্রকাশ করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com