রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

সান্তাহারে স্বামীর ওপর অভিমানে স্ত্রীর আত্মহত্যা

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

বগুড়ার আদমদীঘির সান্তাহারে স্বামীর ওপর অভিমান করে আলেমা খাতুন (২০) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৯ মার্চ) সকালে উপজেলার সান্তাহার পৌর শহরের হবীর মোড় বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র সংলগ্ন ইসহাকের ভাড়া বাসা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।  

নিহত আলেমা আক্কেলপুরের তিলকপুর মারমা গ্রামের হাসান আলীর স্ত্রী।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রকিব হোসেন জানান, তিন বছর আগে সান্তাহার পৌর শহরের হবীর মোড় এলাকায় জনৈক ইসাহাক আলীর বাসা ভাড়া নিয়ে আমেলা ও হাসান দম্পতি বসবাস করে আসছিল।

সোমবার দিবাগত রাত ২টায় আটো রিকশা চালক স্বামী হাসান আলী কাজ শেষে বাড়ি ফিরে স্ত্রী আলেমা খাতুনের কাছে খাবার চায়। কিন্তু আলেমা খাতুন তার স্বামীকে রান্না করা খাবারগুলো বের করে তুলে নিয়ে খেতে বলে।  

এতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রীকে মারপিট করে হাসান আলী। তখন স্ত্রী আলেমা স্বামীর ওপর অভিমান করে গভীর রাতে পাশের ঘরে বাঁশের সঙ্গে গলায় ওড়নার ফাঁস দেয়। ভোর ৫ টার দিকে তাদের দেড় বছর বয়সী শিশুপুত্র মায়ের কাছে যেতে কাঁন্না শুরু করলে আলেমাকে খোজাখুঁজি শুরু হয়। একপর্যায়ে পাশের ঘরে তার মরদেহ দেখতে পায়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com