মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
যশোরে মরুর উত্তাপ, দেশের সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড ‘প্রবাসীদের সমস্যা আমার জানা, সমাধানে কার্যকর ব্যবস্থা নেওয়া হবে’ দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন পারভীন ইসলামী ব্যাংকের কুমিল্লা জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত ২০ মে থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা বিশ্বসাহিত্য কেন্দ্রের বইপড়া কর্মসূচিতে ৩৯ হাজার বই দিলো বিকাশ ফিলিস্তিনিদের ধাওয়া খেয়ে পালালেন জার্মান রাষ্ট্রদূত বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর বৃষ্টিতে সিলেটে বন্ধ বাংলাদেশ-ভারত ম্যাচ গুচ্ছের ২৪ বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ, উত্তীর্ণ ৫০৭৬০ সাংবাদিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠাই হোক মে দিবসের অঙ্গীকার দাবদাহে দ্বিগুণ সেচ খরচে দিশেহারা চাষিরা রেলওয়ের উন্নয়নে সহযোগিতা করতে চায় রাশিয়া ১৫ শতাংশ শ্রমিকের সম্মতিতে ট্রেড ইউনিয়ন গঠন করা যাবে ৩৬ বছরে চুয়াডাঙ্গায় সর্বোচ্চ ৪৩.৭ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড মুন্সিগঞ্জে হিট স্ট্রোকে দুজনের মৃত্যু বন্যা আতঙ্কে দ্রুত ধান কাটছেন হাওরের কৃষকরা ফেলে দেওয়া প্লাস্টিক দিয়ে ঢাকায় সড়ক নির্মাণ ভরিতে আরও ৪২০ টাকা কমলো সোনার দাম পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারবদ্ধ

সান্তাহারের আঞ্চলিক ইজতেমায় লাখো মানূষের জুম্মার নামায আদায়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,  মোঃ মনসুর আলী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহারের আঞ্চলিক বিশ্ব ইজতেমায় দ্বিতীয় দিন শুক্রবার লাখো মানুষের জুম্মার নামাজ আদয় করেন। শুক্রবার সকাল থেকে ইজতেমা মাঠের আশপাশ এলাকার গ্রাম ও দুর-দুরান্ত থেকে ধর্মপ্রান মানুষ ইজতেমা প্রঙ্গনে আসতে থাকে। বেলা সাড়ে ১০টার মধ্যে শহরের নাটোর বাইপাস সড়কের পার্শ্বে দোগাছি ইজতেমা মাঠের প্যান্ডেল ও আশপাশ এলাকা ভরে যায জুম্মার নামাজ আদায়ের জন্য আসা মানূষে। দুপুর ১টায় নামাজের অযান হয় এবং ১৪৫ মিনিটে খুতবা শেষে নামাজে ইমামতি করেন ঢাকা কাকরাইলের মাওলানা রবিউল হক ।

 

ADAMDIGHI PIC-(2)26-1-2018

সাংবাদিক খোরশেদ আলমের ১৬তম মৃত্যু বার্ষিকী

 

সাংবাদিক খোরশেদ আলম কুয়েতির ১৬তম মৃত্যু। তার এ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শহরের ঢাকা পট্রিব তার বাস ভবন আজ বাদ জহর মিলাদ মাহফির ও দোয়া অনুষ্টিত হবে এবং বিকেল ৩ টায় স্থানীয প্রেসক্লাবে আলোচনাসভাও তার রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্টি হবে।

 

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com