শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সানিকে চান সালমানের ভাই আরবাজ খান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭
  • ৪৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: আরবাজ খান। একইসঙ্গে অভিনেতা ও প্রযোজক। বলিউড সুপারস্টার সালমান খানের ভাই। সম্প্রতি বলিউড অভিনেত্রী সানি লিওনের সঙ্গে অভিনয় করেছেন। সিনেমার নাম ‘তেরা ইন্তেজার’।

শুধুমাত্র সানি লিওনের জন্যই নাকি ওই সিনেমায় অভিনয় করেছেন আরবাজ খান। খবর ডেকান ক্রনিকলের।

তবে নতুন খবর হল আরবাজ খান ‘দাবাং থ্রি’ সিনেমায় সানিকে নেয়ার আগ্রহ প্রকাশ করেছেন। আর সেটা যদি বাস্তব হয় তাহলে সানি লিওনের মনের আরেকটি আশা পূর্ণ হতে চলেছে।

আরবাজ খান দাবাং সিরিজের সিনেমাগুলোর প্রযোজক। আর সিনেমায় লিড রোলে অভিনয় করেন সালমান খান। সানির ইচ্ছা- বলিউডের তিন খানের সঙ্গে সিনেমায় কাজ করার। এরই মধ্যে শাহরুখ খানের সঙ্গে একটি সিনেমার আইটেম গানে নেচেছেন সানি। আমির খানের সঙ্গে অভিনয়ের বিষয়ে যদিও এখনও তেমন কোনো খবর পাওয়া যায়নি। তবে সালমান খানের সঙ্গে অভিনয়ের সুযোগটা মনে হয় খুব শিগগিরই পেয়ে যাবেন সানি।

‘তেরা ইন্তেজার’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সানি। সিনেমায় আরবাজ খানও রয়েছেন।

এ বিষয়ে আরবাজ খান বলেন, যখন আমি জানতে পারলাম যে সানি লিওন কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন তখন আর না করিনি। কারণ, আমি বুঝতে পেরেছিলাম যে সেখানে আমার কাজ করার মতো যথেষ্ট জায়গা রয়েছে। এই সিনেমা নিয়ে বেশ আশাবাদীও আরবাজ।

‘দাবাং’ সিনেমায় ‘মুন্নি বদনাম’, ‘দাবাং ২’ সিনেমায় ‘ফেভিকল’ নামের আইটেম গান ব্যাপক সাড়া ফেলেছিল। ‘দাবাং থ্রি’ সিনেমাতেও এমন একটি ভিন্ন ধরনের গান রাখারও ইঙ্গিত দিয়েছেন আরবাজ।

‘দাবাং থ্রি’ সিনেমায় সানির অন্তর্ভূক্তির বিষয়ে আরবাজ খান বলেন, সিনেমায় সানিকে দেখা যেতে পারে। স্ক্রিপ্টের কাজ চলছে। আগামী বছরের মাঝামাঝি সময়ে এর শুটিং শুরু হবে।

সিনেমায় সানি নতুন মুন্নি হিসেবে আসবে কিনা এমন প্রশ্নে আরবাজ বলেন, হ্যাঁ। কিছু ভিন্নতা আনা হবে। আমরা মুন্নি ও ফেভিকল তৈরি করেছি। দাবাং থ্রিতেও ভালো কিছুই নিয়ে আসবো, যোগ করেন তিনি।

মালাইকার সঙ্গে ডিভোর্সের পর কেমন আছেন জানতে চাইলে আরবাজ বলেন, আমি ভালো আছি। আপনারা হয়তো ভাবছেন আমি হতাশ, কিন্তু মোটেও তা নয়। ভালোভাবেই কাজ করছি। অভিনেতা হিসেবে ভালোভাবেই সিনেমায় কাজ করে যাচ্ছি।

প্রসঙ্গত, বিগবস প্রতিযোগিতায় নাম লিখিয়ে সানি লিওন ভারতে তার ক্যারিয়ার শুরু করেন। তখন সালমান খান এবং সঞ্জয় দত্ত ওই অনুষ্ঠানের হোস্ট হিসেবে দায়িত্ব পালন করেন। সানি এরই মধ্যে সঞ্জয় দত্তের ভূমি সিনেমার একটি আইটেম গানে নেচেছেন। সালমান ও আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারলেই সানির জীবনের ষোল কলা পূর্ণ হবে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com