রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম বৈরুত বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ার হ্যাক করেছে ইসরায়েল কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ

সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে

লা লিগার চলতি মৌসুমে প্রথম হারের মুখ দেখলো বার্সেলোনা। টানা সাত ম্যাচ জয়ের পর হারের স্বাদ পেলো হ্যান্সি ফ্লিকের দল। ঘরের মাঠে দারুণ দাপট দেখিয়ে শনিবার (২৮ সেপ্টেম্বর) রাতে দারুণ এক জয় পেয়েছে ওসাসুনা। কাতালান ক্লাবটিকে তারা হারিয়েছে ৪-২ গোলে।

ম্যাচের প্রথমার্ধে আন্তে বুদিমির ও ব্রায়ান সারাগোসার গোলে এগিয়ে যায় ওসাসুনা। বিরতির পর ঘুরা দাঁড়ানোর চেষ্টা করে বার্সেলোনা। দ্বিতীয়ার্ধে ব্যবধান কমান পাউ ভিক্টর। কিন্তু পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল করে বার্সেলোনাকে দুশ্চিন্তায় ফেলে দেন বুদিমির। এরপর আরও একটি গোল করেন আবেল ব্রেতোনেস। লামিনে ইয়ামালের শেষ গোলে সান্ত্বনাই পায় বার্সা।

ঘরের মাঠে ম্যাচের শুরু থেকেই উজ্জীবিত হয়ে খেলতে থাকে ওসাসুনা। তাতে অষ্টাদশ মিনিটেই এগিয়ে যায় তারা। বাঁ দিক থেকে সারাগোসার ক্রসে হেডে দলকে এগিয়ে নেন ক্রোয়েশিয়ার স্ট্রাইকার বুদিমির।

গোল পেয়ে বার্সেলোনার ওপর চাপ সৃষ্টি করে ওসাসুনা। তারই ধারায় ২৮তম মিনিটে আরও এগিয়ে যায় তারা। মাঝমাঠে আলগা বল পেয়ে পাস দেন পাবলো ইবানেস। দারুণ ক্ষিপ্রতায় বল ধরে বক্সে ঢুকে গোলটি করেন স্প্যানিশ উইঙ্গার সারাগোসা।

দ্বিতীয়ার্ধে এক গোল শোধ করেন ভিক্টর। ৫৪তম মিনিটে ওসাসুনা গোলরক্ষক এররেরা বক্সে বল ধরে একটু এগিয়ে পাস দেন নিজেদের এক খেলোয়াড়কে। কিন্তু সেই পাস পেয়ে যান বার্সেলোনার জেরার্দো মার্টিনো। তার পা হয়ে বল পান ভিক্টর। তার নেওয়া শটে খুব বেশি জোর না থাকলেও সেটা জালে জড়ায়।

৬৬তম মিনিটে সুযোগ পান ফেররান তরেস। তবে ত্রাতা হয়ে আসেন দেন এররেরা। ৭২তম মিনিটে পেনাল্টি পায় বার্সেলোনা। সফল স্পট কিকে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান আবার বাড়ান বুদিমির। ৮৫তম মিনিটে স্কোরলাইন ৪-১ করেন ব্রেতোনেস। ওসাসুনার জয় সেখানেই নিশ্চিত হয়ে যায়।

নির্ধারিত সময়ের এক মিনিট বাকি থাকতে চমৎকার গোলে ব্যবধান কমান ইয়ামাল। তার গোল কেবল সান্ত্বনাই দিয়েছে। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে সমান ৫টি করে গোল ও অ্যাসিস্ট হলো ইয়ামালের।

এই হারের পরও ৮ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে বার্সেলোনা। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ১৭ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে। ১৫ পয়েন্ট নিয়ে তিনে অ্যাটলেটিকো মাদ্রিদ। আজ মুখোমুখি হবে মাদ্রিদের এই দুই দল। ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে উঠেছে ওসাসুনা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com