শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৪ আহত ১০

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে: সাতক্ষীরায় পৃথক তিনটি সড়ক দূর্ঘটনায় এক নারী-শিশুসহ চারজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। শুক্রবার জেলার ভৈরবনগর, শ্যামনগর ও কলারোয়ায় এই পৃথক দূর্ঘটনা ঘটে।
সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে বাস উল্টে নিহতরা হলেন, ওই এলাকার তারাপদ মন্ডলের স্ত্রী গুরুদাসী ওরফে কদম সরকার (৫০) ও আবদুল গফফারের মেয়ে আছিয়া খাতুন (৮)। সকাল সাড়ে নয়টার দিকে খুলনা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহি বাস (খুলনা মেট্র ব-০৫-০০০৫) পাটকেলঘাটা থানার ভৈরবনগরে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় রাস্তার পাশে দাঁিড়য়ে থাকা আছিয়া ও কদম সরকার নিহত হন। আহত হন কমপক্ষে ৯ জন। বাসের চালক হেলপার পালিয়ে গেছে। পাটকেলঘাটা থানার ওসি মহিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
অপরদিকে, শ্যামনগরে ট্রাকের ধাক্কায় নিহতের নাম লাইলি বেগম (৬০)। তিনি উপজেলার হরিনগর গ্রামের নূর ইসলাম শেখের স্ত্রী। এসময় মারাত্মক আহত হয়েছেন স্বামী নূর ইসলাম। তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সকালে ডাক্তার দেখানোর জন্য মোটরসাইকেলে করে তারা বাড়ি থেকে বের হন। সাড়ে ৭টার দিকে শ্যামনগর উপজেলা সদরের কেন্দ্রীয় ঈদগাহের সামনে পৌঁছলে একটি ট্রাক (মুন্সিগঞ্জ-হ-০২-০০২২) সামনে থেকে তাদেও ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময় লাইলি বেগম মারা যান। চালক হেলপার পালিয়ে যায়। ঘাতক ট্রাক ও ক্ষতিগ্রস্থ মোটরসাইকেল থানা পুলিশের হেফাজতে রয়েছে বলে শ্যামনগর থানার ওসি সৈয়দ মান্নান আলী জানিয়েছেন।
এছাড়া, কলারোয়া উপজেলার কোটার মোড় নামক স্থানে দুপুর সাড়ে ১২ টার দিকে সড়ক দূর্ঘটনায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম শাওন (২৪)। তিনি যশোর জেলার শার্শা এলাকার আতিয়ার রহমানের ছেলে। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com