মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ

সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বাড়িতে ঢুকে পড়লে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন।
শুক্রবার (৪ আগস্ট) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন-তারাপদ মণ্ডলের স্ত্রী গুরুদাসী মণ্ডল (৫০) ও আবদুল গফফারের মেয়ে আছিয়া খাতুন (১০)।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম জানান, বাসটি (সাতক্ষীরা ব-০৫-০০০৫) খুলনা থেকে সাতক্ষীরার দিকে আসছিল। তালা উপজেলার ভৈরবনগরে পৌঁছে অপর একটি গাড়িকে পাশ কাটাতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি বাড়িতে ঢুকে পড়ে। এ সময় সেখানে অবস্থানরত ২ জন নিহত হয়। এ ঘটনায় আহত ৪ জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পরপরই সাতক্ষীরা-খুলনা সড়কে সব ধরনর যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিকে শ্যামনগরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় লায়লা বেগম (৬০) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নারীর স্বামী নুর ইসলাম ও ছেলে আমিনুর আহত হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে শ্যামনগর মহসিন কলেজের সামনে এ ঘটনা ঘটে।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান জানান, হরিনগরের বাড়ি থেকে বের হযে নুর ইসলাম তার ছেলে আমিনুর ও স্ত্রীকে নিয়ে হয়ে মোটরসাইকেল যোগে শ্যামনগর হাসপাতালে আসছিল। পতিমধ্যে মহসিন কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলে লায়লা বেগম নিহত হয়। পুলিশ ট্রাকটি আটক করেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com