রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

সাতক্ষীরায় দুই জনের লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি:  সাতক্ষীরা জেলা সংবাদাদাতা ঃ সাতক্ষীরার পৃথক স্থান থেকে দু’ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১ টার দিকে সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড় ও আশাশুনি উপজেলার বেতনা নদী থেকে

মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, সিলেট থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী মামুন পরিবহন থেকে ফিরোজ মিয়া (৩৫) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি সিলেটের হবিগঞ্জ জেলার দক্ষিণ ল্যাংগাপাড়া এলাকার মৃত ময়না মিয়া তালুকদারের ছেলে।

তার শ্বশুর বাড়ি সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকায়। তার মৃতদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এদিকে, সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের মহেশ্বরকাটি গ্রামের বেতনা নদীর পাড় থেকে ইস্্রাফিল হোসেন বুড়ো (১৮) নামের এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি আশাশুনি উপজেলার কুল্যা গ্রামের মোসলেম সরদারের ছেলে।

নিহতের পিতা মোসলেম সরদার জানান, ইস্্রাফিল হোসেন ওরফে বুড়ো প্রতিদিনের ন্যায় শুক্রবার সকালে ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে অনেক খোঁজা খুঁজির পর তাকে কোথাও পাওয়া যায়নি।

আজ শনিবার বেলা ১১ টার দিকে মহেশ্বরকাটি গ্রামের পাশে বেতনা নদীর চরে স্থানীয়রা তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে যেয়ে তার মৃতদেহ উদ্ধার করে।

 

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদুল ইসলাম শাহিন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তাকে গলা টিপে হত্যা করে বেতনা নদীর তীরে ফেলে দিয়ে তার ব্যাটারী চালিত ভ্যানটি ছিনতাই করা হয়েছে। তিনি আরো জানান, নিহতের মরাদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com