শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

সাতক্ষীরায় জেলা আওয়ামী লীগের শোক সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি :
  • আপলোড সময় শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শনিবার (২৮ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা সভাপতি ও সাবেক এমপি এ.কে ফজলুল হকের সভাপতিত্বে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের এমপি ডাঃ আ.ফ.ম রুহুল হক তার বক্তব্যে বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট রাতের আঁধারে খন্দকার মোস্তাক ও তার বাহিনী পরিকল্পিতভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে হত্যা করে বাংলাদেশ থেকে আওয়ামী লীগকে চিরতরে হত্যা করতে চেয়েছিল। এখনও তারা সে ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু
কন্যা শেখ হাসিনাকে হত্যার উদ্যেশ্যে এই শোকাবহ আগষ্ট মাসে গ্রেনেড হামলা চালিয়ে তারা আওয়ামী লীগ সভানেত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগকে দমাতে পারেনি। শোকের মাস আমাদের শক্তিতে পরিণত হয়েছে। কেউ আমাদের আর দাবায়ে রাখতে পারবে না। বিশ্বের মাঝে বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাড়িয়েছে।

তিনি আরো বলেন, বিএনপি-জামাত এ দেশটাকে তালেবান বানাতে চেয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বলিষ্ঠ নেতৃত্বে সেসব ষড়যন্ত্র রুখে দিয়ে দেশকে আজ মধ্যম আয়ের দেশে পরিনত করেছেন। আমরা নিজেরাই স্বয়ংসম্পুর্ণ। পদ্মা সেতু ও মেট্রো রেলের মতো প্রকল্প আজ দৃশ্যমান। মেট্রো রেল পরীক্ষামূলকভাবে চলা শুরু হয়েছে। দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্রের মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে এগিয়ে নেয়ার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

শোক সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জসলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাঈদ মেহেদি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, জেলা কৃষকলীগের সভাপতি বিশ্বজিৎ সাধু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম নান্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর মোশতাক আলী, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হাসান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সুমন হোসেন প্রমূখ।

শোকসভায় জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র ও দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশীদ।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com