শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সাতক্ষীরায় জামায়াত নেতাসহ আটক ৯

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৮৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা পৌর জামায়াতের সেক্রেটারী ওবায়দুল্লাহ মোল্যা ও তার স্ত্রীসহ  জামায়াত-শিবিরের নয়জন নেতা-কর্মীকে আটক করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১৫) ভোরে শহরের ইটাগাছা ও পলাশপোলের মধুমোল্লারডাঙ্গি থেকে তাদের আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় বেশকিছু জিহাদী বই ও ৫ টি পেট্রোল বোমা।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের ইটাগাছা এলাকার আব্দুল কাদের মোল্যার ছেলে ও পৌর জামায়াতের সেক্রেটারী ওবায়দুল্লাহ মোল্যা (৫০), তার স্ত্রী মহিলা জামায়াতের সমর্থক রাজিয়া খাতুন (৩২), একই এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে মেহরেুল্লাহ (৪৫), তালা উপজেলার কুমিরা গ্রামের শেখ নওয়াব আলীর ছেলে ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি মাওলানা আব্দুল হাই সিদ্দিকি (৩৮), একই উপজেলার নগরঘাটা গ্রামের শেখ নওয়াব আলীর ছেলে জামায়াতের কর্মী এসএম হায়দার আলী (৫৫), সদর উপজেলার আলীপুর গ্রামের আনিসুর রহমানের ছেলে ও কামালনগর ওয়ার্ড শিবিরের সেক্রেটারি আমিনুর রহমান (২২), শহরের কামালনগর এলাকার জি.এম আমির হোসেনের ছেলে শিবির কর্মী মোখলেছুর রহমান (৩০), সদর উপজেলার ভাড়–খালী গ্রামের রেজাউল করিমের ছেলে শিবির সমর্থক রাসেল ইকবাল (২৮) ও একই উপজেলার রইচপুর গ্রামের রুহুল সিদ্দিকির ছেলে শিবির কর্মী মো. আলামিন (২০)।

সাতক্ষীরা গোয়েন্দা (ডিবি) পুলিশের ইন্সপেক্টর জুলফিকার আলী জানান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তারের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল নাশকতার পরিকল্পনার জন্য গোপন বৈঠককালে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় পাঁচটি পেট্রোল বোমা ও বেশ কিছু জিহাদী বইসহ লাঠিসোটা উদ্ধার করা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com