শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশারফ হোসেন (৪৮) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। শনিবার রাত ১১টার দিকে কৃষ্ণনগর বাজারের যুবলীগ অফিসের সামনে এ ঘটনা ঘটে। নিহত মোশারফ হোসেন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর গ্রামের ছৈয়লউদ্দিন কাগুজির ছেলে ও জেলা জাতীয় পার্টির সহসাংগঠনিক সম্পাদক।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, শনিবার রাত ১১টার দিকে কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগ অফিসের সামনে ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেনসহ কয়েকজন বসে গল্প করছিলেন। মোটরসাইকেলে চড়ে আসা কয়েকজন দুর্বৃত্ত মোশারফ হোসেনকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায়। গুলিবিদ্ধ অবস্থায় মোশারফকে উদ্ধার করে দ্রুত কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চিকিৎসক মহসীন আলী জানান, হাসপাতালে নেওয়ার আগেই তিনি মারা গেছেন। তাঁর কানে ও মুখে গুলি লেগেছে।

দুর্বৃত্তকারীদের ছয়জনের একটি দল দুটি মোটরসাইকেলে করে ঘটনাস্থলে আসে। তাদের মধ্য থেকে একজন নিহত চেয়ারম্যান মোশারফ হোসেনকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল বলে জানা গেছে।

কালিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ হত্যাকারীদের ধরতে মাঠে নেমেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com