বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েলি বোমা হামলায় একই পরিবারের ৭ জন নিহত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক ভোটার ২২৬৫ জন, চার ঘণ্টায় পড়েছে ৯০ ভোট ‘পরিবেশ রক্ষায় শামিল হবে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুরাও’ ভোটকেন্দ্রে ২ পুলিশকে পেটাল প্রার্থীর সমর্থকরা কেন্দ্রের বাইরে ব্যালট পেপার সরবরাহ, প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত আফতাবনগরে কোরবানির পশুর হাট বসানো যাবে না : হাইকোর্ট সম্পর্ক ভাঙার পরও শুটিংয়ে মুখোমুখি হন কারিনা-শাহিদ, যা বললেন পরিচালক দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী শহরে সর্বোচ্চ ৩০ কিলোমিটার গতিতে চলবে মোটরসাইকেল-থ্রি হুইলার মুজিবুল হক চুন্নুকে একহাত নিলেন ব্যারিস্টার সুমন অনিবন্ধিত হ্যান্ডসেট বন্ধের ব্যাপারে যা বলছে বিটিআরসি হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তথ্যের জন্য গণমাধ্যমের পক্ষে আমি নেগোশিয়েট করবো মতলব উত্তরে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু সুনামগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০ অ্যাস্ট্রাজেনেকার টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে কি না জরিপ চলছে ব্রিটিশ অস্ত্রে আঘাত হলে যুক্তরাজ্যের বিরুদ্ধে পাল্টা হামলা হবে: রাশিয়া টুঙ্গীপাড়ায় প্রিসাইডিং কর্মকর্তাদের সামনেই সিল মারার হিড়িক

সাতক্ষীরায় অস্ত্র ও গুলিসহ আটক ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় একটি দো-নলা বন্দুক ও পাঁচ রাউন্ড কার্তুজসহ দু’জনকে আটক করেছে খুলনা র্যা ব-৬ এর একটি দল। আজ (২৫ ফেব্রুয়ারি) রোববার সকাল সোয়া ৯ টার সময় শহরের নারকেলতলা ট্রাক স্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, খুলনা মেট্রপলিটনের আওতাধীন দৌলতপুর এলাকার দক্ষিণ পাবলা কেশবলাল রোডের আজমির শেখের ছেলে আকবর শেখ (৩৫) ও একই এলাকার পূর্ব পাবলার কাশেম সরদারের ছেলে নূরুল ইসলাম সরদার।
খুলনা র্যা ব-৬ এর ডিএডি আব্দুল মতিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে সাতক্ষীরা শহরের নারকেলতলা ট্রাক স্ট্যান্ড এলাকা থেকে আকবর শেখ ও নূরুল ইসলামকে আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে একটি দেশী তৈরি দো-নলা বন্দুক ও পাঁচ রাউন্ড পিলেট কার্তুজ উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com