শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বসনিয়ার মাঠে কষ্টের জয় জার্মানির পূজা পরিদর্শনে বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে যাচ্ছেন ড. ইউনূস ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করলো নিকারাগুয়া অভিনেতা জামাল উদ্দিন হোসেন মারা গেছেন মধ্যরাত থেকে ২২ দিন সাগরে মাছ ধরা বন্ধ শান্তিতে নোবেলজয়ী সংস্থাকে ড. ইউনূসের অভিনন্দন বাতিল হচ্ছে না আদানির সঙ্গে বিদ্যুৎ চুক্তি দুর্গোৎসবে আজ মহানবমী দক্ষিণ সুদানে হামলায় নিহত ২৪ শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০

সাক্কুর স্ত্রীকে সাবধান হতে বললেন কায়সার

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে সাবেক মেয়র ও স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর স্ত্রী আফরোজা জেসমিন টিকলিকে নির্বাচনী প্রচারে আরও সাবধান হতে বলেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

শনিবার (১১ জুন) সকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাক্কুর স্ত্রীকে উদ্দেশ করে কায়সার বলেন, আমি বলব, ভাবিরা হচ্ছে মায়ের জাতি, আমি মায়ের জাতিকে নিয়ে কথা বলতে চাই না।

এ সময় তিনি আরও বলেন, আমি ভাবিকে বলব, বাংলাদেশের সংবিধানটা একটু পড়েন, কুমিল্লা সিটি করপোরেশনে মেয়র হতে কার কী যোগ্যতা দরকার, সেটা স্পষ্টভাবে লেখা আছে। ভাবি ওগুলো পড়ে একটু মাথাটা ঠান্ডা করে কথা বললে ভালো হয়।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের প্রসঙ্গ টেনে তিনি বলেন, আমেরিকার প্রেসিডেন্টের ডোনাল্ড ট্রাম্পের রাজনীতির বয়স পাঁচ বছরের কম। তিনি যদি এত কম সময় রাজনীতি করে প্রেসিডেন্ট হতে পারেন। আমি দীর্ঘ ২৫ বছর কুমিল্লায় রাজনীতি করি, নেতাদের আমি বানাই।

কায়সার বলেন, আমি দায়িত্ব নিয়ে রাজনীতি করি। আমার যোগ্যতা হয়েছে কী হয় নাই, সেটা আপনাকে বলতে হবে না। আমি ইন্টারমিডিয়েট থেকে ছাত্রনেতা, এটা কুমিল্লার জনগণ এবং বিএনপি সমর্থকরাই নির্ধারণ করবে।

প্রসঙ্গত, শুক্রবার (১০ জুন) বিকেলে মনিরুল হক সাক্কুর নির্বাচনী পথসভায় তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলি নিজাম উদ্দিন কায়সারের মেয়র হওয়ার বয়স হয়নি বলে মন্তব্য করেন।

এ সময় টিকলি কায়সারকে উদ্দেশ করে আরও বলেন, কায়সার, তুমি থাকো রাজনীতির মাঠে, ২০ থেকে ২৫ বছর পর জনগণ চিন্তা করবে তুমি মেয়র হবে কি হবে না। এর প্রত্যুত্তরে তার উদ্দেশে এসব কথা বলেন নিজাম উদ্দিন কায়সার।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com