শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সাংবাদিক সুবর্ণা হত্যা: অভিযুক্ত শিল্পপতি আবুল হোসেনের ৩ দিনের রিমান্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩০ আগস্ট, ২০১৮
  • ১৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,পাবনা প্রতিনিধি: পাবনায় সাংবাদিক সুবর্ণা আক্তার নদী হত্যা মামলায় অভিযুক্ত আসামী নিহতের সাবেক শ্বশুড় শিল্পপতি আবুল হোসেনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় পাবনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক মোঃ রাশেদ হোসাইন এ আদেশ দেন।

এর আগে আসামীকে আদালতে হাজির করে মামলার অধিকতর তদন্তের জন্য আদালতের কাছে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আর আসামীর জামিন আবেদন করেন তার আইনজীবিরা। উভয়পক্ষের শুনানী শেষে আসামীর জামিন নামঞ্জুর করে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

উল্লেখ্য, গত মঙ্গলবার দিবাগত রাতে পাবনা শহরের রাধানগর মহল্লায় বাসার গেটের সামনে আনন্দ টিভির পাবনা প্রতিনিধি সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দুর্বুত্তরা।

ঘটনার পরদিন গতকাল বুধবার নিহত সাংবাদিকের মা মজির্না বেগম বাদি হয়ে সুবর্না নদীর সাবেক শ্বশুড়-সাবেক স্বামীসহ তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে গতকাল দুপুরেই পুলিশ অভিযান চালিয়ে নদীর সাবেক শ্বশুড় আবুল হোসেনকে গ্রেপ্তার করে। এদিকে মামলার অন্যতম আসামী নদীর সাবেক স্বামী রাজিব হোসেন এখনও পলাতক রয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

বাংলা৭১নিউজ/বিকে

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com