মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

সাংবাদিক তৈয়বুর রহমান আর নেই

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৮ নভেম্বর, ২০১৭
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রংপুর প্রতিনিধি: জ্যেষ্ঠ সাংবাদিক তৈয়বুর রহমান স্বপন আর নেই। অগ্নিদগ্ধ হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আজ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রাইজিংবিডি ডটকমসহ বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে কাজ করেছেন তৈয়বুর রহমান। তার বয়স হয়েছিল ৫৮ বছর।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান মারুফুল ইসলাম জানিয়েছেন, মঙ্গলবার দুপুরে নিজ বাড়িতে অগ্নিদগ্ধ হওয়ার পর তাকে হাসপাতালে আনা হয়েছিল। তার কোমর থেকে নিচের অংশ দগ্ধ হয়েছিল।

তৈয়বুর রহমানের ছোট ভাই তাহমিদুর রহমান শাহীন জানান, তিন মাস আগে স্ট্রোকের পর তার ভাই বাকশক্তি হারিয়ে ফেলেছিলেন। মঙ্গলবার দুপুরে গোসল করানোর পর চেয়ারে বসিয়ে নিচে মশার কয়েল জ্বালিয়ে রাখা হয়েছিল। সেই কয়েল থেকে আগুন ধরে দগ্ধ হন তিনি।

রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর কাস্টমসে চাকরি করেছিলেন তৈয়বুর রহমান। পরে সাংবাদিকতায় চলে আসেন তিনি।

সাংবাদিকতা পেশায় তৈয়বুর রহমানের যাত্রা শুরু দৈনিক আজাদ পত্রিকায়। এরপর দৈনিক সংবাদ, প্রথম আলো, জনকণ্ঠ, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম, দৈনিক মানবকণ্ঠ, দৈনিক বর্তমানে কাজ করেছেন তিনি। সর্বশেষ তিনি রাইজিংবিডি ডটকমে কাজ করেন। পরে রংপুরে নিজ বাড়িতে পরিবারের কাছে চলে যান তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com