বুধবার, ০৮ মে ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইন্টারন্যাশনাল স্কুলের সামনে গুলি, পুলিশ বলছে ‘মিসফায়ার’ বিদেশযাত্রায় দালালের দৌরাত্ম্য কমাতে দেওয়া হচ্ছে সাজা ও অর্থদণ্ড পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি দেশে সাড়ে ১১ লাখ টন খাদ্য মজুত আছে : খাদ্যমন্ত্রী নাটোরে ঋণের চাপে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান কাউন্সিলরের ১০ বছরের কারাদণ্ড নৌপরিবহন প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকার প্রতিনিধি দলের সাক্ষাৎ তিন দেশ থেকে ২৮২ কোটি টাকার ইউরিয়া সার আনবে সরকার ঝড়ের কবলে পড়ে সাগরে ডুবে গেছে লবণ বোঝাই ১০ ট্রলার ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি একলাফে ডলারের দাম ৭ টাকা বাড়ালো বাংলাদেশ ব্যাংক ১৩৯ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা স্মার্ট বাংলাদেশের ভিত্তি মানসম্মত প্রাথমিক শিক্ষা : রুমানা আলী ভারতের পররাষ্ট্র-সচিবের সফরে সীমান্ত হত্যার প্রসঙ্গ তুলবে ঢাকা ভাঙা রেললাইনে বস্তা গুঁজে চলছে ট্রেন কেন্দ্র দখল করতে অর্ধশত ককটেল বিস্ফোরণ, সংঘর্ষে আহত ১৫ বুশরা বিবিকে বাড়ি থেকে কারাগারে স্থানান্তরের নির্দেশ আমি সবসময় ফিলিস্তিনের পক্ষে কথা বলে যাব: প্রধানমন্ত্রী ঝিনাইদহে ৫ ঘণ্টায় ৭ ভোট! ওমরাহ শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

সাংবাদিক আরিফ ইসলামের দাফন সম্পন্ন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২২ এপ্রিল, ২০১৮
  • ২৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার বাদ জোহর ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার খোদাবক্স রোড ওয়াপদা কলোনী মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে আলীপুর কবরস্থানে দাফন করা হয়।

এর আগে দুপুর ১২টার দিকে ফরিদপুর প্রেসক্লাব চত্বরে আরিফ ইসলামের মরদেহ আনা হলে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। শোকাহত সহকর্মীসহ বিভিন্ন শ্রেণী ও পেশার প্রতিনিধিরা আরিফের মরদেহ এক নজর দেখার জন্য ভিড় করেন। পরে ফরিদপুর প্রেসক্লাব, পৌরসভা ও ফ্রেন্ডস ফেয়ারসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কফিনে পুষ্পমাল্য অর্পণ করে আরিফের প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়।

এ সময় কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন। এরপর মরহুম আরিফ ইসলামের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। সাংবাদিক আরিফ ইসলাম ৫ বছর পূর্বে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক থাকা অবস্থায় অনাকাঙ্খিত ঘটনায় তাকে প্রেসক্লাব থেকে বহিস্কার করা হয়। বহিস্কার হওয়ার পর তিনি ফরিদপুরে নির্যাতিত হয়ে ১৫/২০ টি মামলা খেয়ে ফরিদপুর থেকে বিতারিত হয়ে ঢাকায় অবস্থান করেন। মনের দুঃখে, কষ্টে আর ফরিদপুর আসেননি। সেই আসাই আসলেন জীবিত নয় লাশ হয়ে।

এ সময় ফরিদপুরের প্রেসক্লাব সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলসহ সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাদ জোহর ওয়াপদা কলোনী মাঠে মরুহুমের নামাজে জানাজায় ইমামতি করেন খোদাবক্স রোড বাইতুর জামে মসজিদের ইমাম মাহমুদুর রহমান।

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাতের কোনো সময় রাজধানী ঢাকার বনশ্রী এলাকার ভাড়া বাড়িতে ঘুমের মধ্যে মস্তিস্কে রক্তক্ষরণ জনিত জটিলতায় সাংবাদিক আরিফ ইসলাম মারা যান। তিনি মা, স্ত্রী ও এক মেয়েসহ আত্মীয়স্বজন রেখে গেছেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com