রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য

সাংবাদিকে অপহরণের পর উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  সান্তাহার শহরের ব্যস্ততম রেলক্রসিং (গেট) এলাকা থেকে সোমবার সন্ধায় সাগর খান নামের এক স্থানীয় সাংবাদিককে মটরসাইকেলসহ অপহরণ করে দুর্বৃত্তরা। পরে প্রায় একঘন্টা পর পুলিশ ও স্থানীয় জনতা তাঁকে জয়পুরহাট জেলার তিলকপুর এলাকা থেকে উদ্ধার করে। সাগর খান দৈনিক ভোরের পাতা পত্রিকার আদমদীঘি উপজেলা প্রতিনিধি এবং সান্তাহার প্রেসক্লাবের সদস্য।

সাগর খানের দেয়া তথ্যে জানা গেছে, সোমবার সন্ধার কিছু আগে তিনি তার মেয়েকে কোচিং সেন্টার থেকে নিয়ে এসে ভ্যানে করে গ্রামের বাড়ি দমদমা গ্রামে পাঠিয়ে দেন। কিছু পর তিনি মটরসাইকেল নিয়ে প্রেসক্লাবে আসার পথে রেলক্রসিং (গেট) এলাকায় এক দুর্বৃত্ত হঠাৎ করে তার মটরসাইকেলে চড়ে বসে।

দুর্বৃত্ত তার পিঠে অস্ত্র ঠেকিয়ে তাকে জয়পুরহাট সড়কে মটরসাইকেল চালাতে বলে। ওই সড়কে যাওয়ার পর তিনি দেখতে পান তার মটরসাইকেলের পিছনে আরো তিনটি মটরসাইকেলে আটজন দুর্বৃত্ত তাকে অনুসরন করছে। এক সময় কৌশলে সাগর খান তার মুঠোফোনটি বের করে অপহরণের বিষয় ও স্থানটি তাঁর এক বন্ধুকে জানায়।

এ সময় মটরসাইকেলে থাকা দুর্বৃত্ত তার দুটি মুঠোফোন কেড়ে নেয়। ঘটনাটি জানাজানি হলে সাংবাদিকরা সাথে সাথে ঘটনাটি সান্তাহার টাউন পুলিশকে অবহিত করেন।  পুলিশ ও সাংবাদিকরা মুঠোফোনে ঘটনাটি ওই সড়কের বিভিন্ন এলাকার লোকজনকে জানিয়ে দেয় এবং অপহরণকারীদের পিছু নেয়। বিষয়টি বুঝতে পেরে দুর্বৃত্তরা সাগর খানকে জয়পুরহাট জেলার তিলকপুর এলাকায় রাস্তার পাশে ছেড়ে দিয়ে দ্ররুত জয়পুরহাটের দিকে পালিয়ে যায়। পরে সেখান থেকে মটরসাইকেলসহ তাকে পুলিশ ও জনতা উদ্ধার করে।

সাগর খান বলেন, কেন তাঁকে অপহরণ করা হয়েছিল তা তিনি বুঝতে পারছেন না। সান্তাহার টাউন পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবু মুছা বলেন, পুলিশ স্থানীয় জনতার তৎপরতায় সাংবাদিক সাগর খানকে উদ্ধার করা সম্ভব হয়েছে।  তিনি বলেন, অপহরণকারীদের বিষয়ে তদন্ত করা হচ্ছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com