শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সাংবাদিকের বাড়ি থেকে ডাকাতরা লুটে নিলো ২লাখ টাকা ৪২ ভরি স্বর্ন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৪ মার্চ, ২০১৮
  • ৩৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি : বেনাপোলের দুর্গাপুর সড়কের ব্যস্ততম অভিযাত এলাকায় শনিবার গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মি করে বেনাপোলে “দৈনিক বাংলাদেশ প্রতিদিনের” সংবাদিক ও বেনাপোল প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক বকুল মাহবুব’র বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।  ডাকাতরা বকুল মাহবুবসহ তার স্ত্রী ও পুত্রকে দড়ি দিয়ে বেধে নগদ ২ লাখ টাকাসহ ৪২ ভরি সোনার গহনা লুট করে নিয়ে যায়।

সাংবাদিক বকুল মাহবুব জ্নান, রাত পৌনে ৩ টার দিকে ১০/১৫ জন’র একদল সশস্ত্র  ডাকাত বাড়ীর পেছনের দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে আমাদেরকে জিম্মি করে দড়ি দিয়ে হাত পা ও মুখ বেধে ফেলে। পরে  আলমারির চাবি নিয়ে সেখান থেকে মেয়ের বিয়ের জন্য রাখা ৪০ ভরি সোনার গহনা ও নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এসময় ঘরের সকল মালামাল তছনছ করে ফেলে দেয়। ২ ঘন্টা ধরে চলে ডাকাতির ঘটনা।

ডাকাতি  করে চলে যাওয়ার সময়  একই এলাকার নজরুল ইসলামের বাড়িতে ডাকাতরা একই কায়দায় প্রবেশ করে তাদেরকে বেধে ফেলে আলমারী ভেংগে ৩ ভরি সোনার গহনা ও নগদ ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়।  এ ঘটনায় মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।

বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) ফিরোজ উদ্দিন জানান, ডাকাতির ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার জোর তদন্ত চলছে তবে অভিযান অব্যহত আছে।

এ ঘটনায় বেনাপোল প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করে ঘটনার সাথে জড়িতদের আ টকের জোর দাবি জানান।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com