রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

সাংবাদিকদের উপর চটেছেন সালমান !

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২১ মে, ২০১৬
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: সারা দিন নানা খবর তৈরি হচ্ছে, ছড়াচ্ছে, চাপা পড়ছে বলিউড দুনিয়ায়। সারা দিন, সারা রাত ধরেই চলছে এই ব্যাপার-স্যাপার! তাই সাংবাদিকদেরও খবর সংগ্রহের কোনও নির্দিষ্ট সময় নেই। মধ্য রাতেও খবরের টানে হন্যে হয়ে ঘুরতে হয় তাঁদের। আর এই খবর সংগ্রহ করতে গিয়েই এ বার সোহেল-সলমন খানের বিরাগভাজন হলেন বি-টাউনের দুই মহিলা সাংবাদিক। বিশেষ করে সালমান বেশ চটেছেন ওই দুই সাংবাদিকের উপর।

ঠিক কী কারণে ওই দুই সাংবাদিকের উপর চটলেন সালমান?

মুম্বইয়ের একটি ক্লাব থেকে সেলিম খানের সঙ্গে সোহেল খান বেরতেই ক্লাবের বাইরে অপেক্ষারত দুই মহিলা সাংবাদিক তাঁদের দিকে ছুটে আসেন সালমানের বিয়ের বিষয়ে প্রশ্ন নিয়ে। প্রশ্নের উত্তরে অবশ্য সেলিম খান মজা করে জানান, ৪০ বছর আগেই তো তাঁর ছেলের বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু, এই উত্তরে ওই সাংবাদিকদের সন্তুষ্ট করা যায়নি। প্রশ্ন করতে করতেই তাঁরা পিছু নেন সেলিম-সোহেলের। বার বার বুম বাড়িয়ে দিতে থাকেন সেলিম-সোহেলের দিকে। আর তাতেই মেজাজ হারান সোহেল। তেড়ে যান ওই দুই সাংবাদিকদের দিকে। নিজের জ্যাকেট ছুড়ে মারেন দুই সাংবাদিকদের দিকে।

এই ঘটনায় তোলপাড় শুরু হয় বি-টাউনের সংবাদ মাধ্যমগুলোতে। এ বার সেই ঘটনায় মুখ খুললেন সালমান খান।

ভাই সোহেলের পাশে দাঁড়িয়ে তিনি বলেন, “আমি মনে করি না ও (সোহেল) কোনও অশোভন আচরণ করেছে।” সলমন আরও বলেন, “আমার বাবার বয়স ৮০। আপনারা (সাংবাদিকরা) তাঁর মুখের সামনে বার বার মাইক ধরছেন। যদি উনি পড়ে যেতেন! এই একই ঘটনা ঘটেছে সোহেলের সঙ্গেও। আমার ভাই বাবার সঙ্গে ছিল তাই সে তাঁর ব্যাপারে চিন্তিত হয়ে পড়ে।” বিরক্ত সলমন আরও বলেন, “তা ছাড়া রাত ১২টার সময় আমার বিয়ের ব্যপারে বার বার প্রশ্ন করে আমার পরিবারের লোকেদের উত্যক্ত করাটা কি ঠিক? আমি আপনাদের চিনি না, জানি না। কেন আমি আপনাদের জানাব আমার বিয়ের ব্যপারে! আমি জানালে আমার ভক্তদের জানাব। টুইট করে বা ফেসবুকের মাধ্যমে তাঁদের জানাব।”

বাংলা৭১নিউজ/সি এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com