শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মার্টিনেজের নৈপুণ্যে ইকুয়েডরকে হারিয়ে সেমিতে আর্জেন্টিনা প্রধানমন্ত্রীর আগমনে পদ্মা পাড়ে উৎসবের আমেজ সকালে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫ ইরানে দ্বিতীয় দফার প্রেসিডেন্ট নির্বাচন আজ যুক্তরাজ্যে নির্বাচনে টানা চতুর্থবার জিতলেন টিউলিপ সিদ্দিক এসসিও-র শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদী কেন গেলেন না? ব্রিটেনের নির্বাচন: লেবার পার্টির বিশাল জয়, সুনাকের পরাজয় প্রধানমন্ত্রীর সফরে দ্বিপাক্ষিক সম্পর্ক নতুন উচ্চতায় উত্তীর্ণ হবে ৬ ঘণ্টা পর শাহবাগ ছাড়লেন শিক্ষার্থীরা, নতুন কর্মসূচি ঘোষণা যুক্তরাজ্যের নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত ৩৪ প্রার্থী শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮১তম সভা অনুষ্ঠিত রাজধানীতে ৯ কোটি টাকার খাসজমি উদ্ধার কাস্টমস কমিশনার এনামুলের ৯ কোটি টাকার সম্পত্তি ক্রোকের নির্দেশ ফেনীতে বেড়িবাঁধের ১০ স্থানে ভাঙন, ৪৬ গ্রাম প্লাবিত জুয়েলারি মেশিনারিজ প্রদর্শনীর উদ্বোধন করলেন বসুন্ধরা চেয়ারম্যান বান্দরবানে বেনজীরের সম্পত্তি জেলা প্রশাসনের তত্ত্বাবধানে খালেদার মুক্তি আন্দোলনে জনগণকে সম্পৃক্ত করতে পারেনি বিএনপি ভাতিজির বিয়েতে যাচ্ছিলেন এসআই, রাস্তায় ফেলে কোপাল দুর্বৃত্তরা কোটা আন্দোলনের কারণে রাজধানীজুড়ে তীব্র যানজট বিএনপি-জামায়াত বৃক্ষ ধ্বংস করে আর আওয়ামী লীগ রক্ষা করে : নিখিল

সাংবাদিকতা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ: ডেপুটি স্পিকার

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

ডেপুটি স্পিকার মো. শামসুল হক টুকু বলেছেন, সাংবাদিকতা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। প্রতিটি স্তম্ভকেই শক্তিশালী রাখতে হবে, অন্যথায় রাষ্ট্রের গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা ব্যাহত হবে। আজ যাত্রা শুরু করা দৈনিক মানবতার কণ্ঠ পত্রিকা স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নে দায়িত্বশীল ভূমিকা পালন করবে।

বুধবার (২২ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে দৈনিক মানবতার কণ্ঠ পত্রিকার প্রকাশনার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডেপুটি স্পিকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে সাংবাদিকদের বিভিন্ন দাবি বাস্তবায়নে আন্দোলন করতে হতো না। বাংলাদেশ অনেক আগেই উন্নত হতো এবং সাংবাদিকদের দাবি-দাওয়াও পূরণ হয়ে যেত।

মো. শামসুল হক টুকু বলেন, বর্তমানে বিভিন্ন গণমাধ্যম যেমন স্বাধীনতা ভোগ করছে অতীতে কখনো এত স্বাধীনভাবে কাজ করতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশে স্মার্ট সাংবাদিক তৈরিতে সবধরনের সুযোগ সুবিধা প্রদান কাজ করে যাচ্ছেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। এছাড়া অতিথিদের ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেওয়া হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।

দৈনিক মানবতার কণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আফরোজা তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএফইউজে সভাপতি ওমর ফারুক, পত্রিকার নির্বাহী সম্পাদক রাকিবুল ইসলাম ও সাবেক অতিরিক্ত সচিব আব্দুল মান্নান ইলিয়াস।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com