মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

সহযোগীকে দিয়ে ইয়াবা বিক্রি, আ.লীগ নেত্রী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৩ মার্চ, ২০২০
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(জয়পুরহাট)প্রতিনিধি: জয়পুরহাটের কালাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ও ইউপি সদস্য তানজিলা বেগমকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ। এসময় তার এক সহযোগীকেও আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কালাই উপজেলার একডালা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কালাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ও আহমেদাবাদ ইউপি সদস্য তানজিলা বেগম এবং তার সহযোগী বাবলু মিয়া। তিনি একই উপজেলার আওড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে।

কালাই থানার ওসি আব্দুল লতীফ খান জানান, তানজিলা বেগম দীর্ঘদিন ধরে ক্ষমতার দাপট দেখিয়ে তার সহযোগী বাবলু মিয়াকে দিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় ইয়াবা বিক্রি করে আসছিলেন। তানজিলা ও তার সহযোগী একডালা গ্রামে মাদক দ্রব্য বিক্রি করছেন এমন সংবাদের ভিত্তিতে ওই গ্রামে তানিজলার বাড়িতে অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com