সোমবার, ০৬ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ

সরকার ভোটের আগেই ৩৫-৫০ আসন কেটে নেয়ার ষড়যন্ত্র করছে- মান্না

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮
  • ২১৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, বগুড়া প্রতিনিধিজাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, নির্বাচনের আগেই সরকার ৩৫ থেকে ৫০ টি আসন কেটে নেয়ার ষড়যন্ত্র করছে। এজন্য ধানের শীষের বহু প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হচ্ছে।বেছে বেছে জনপ্রিয় প্রার্থীদের গ্রেফতার করে ও প্রচারে হামলা চালিয়ে বিনাভোটে জয়ী হওয়ার নীলনকশা করছে।

আজ বুধবার সকালে বগুড়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি।

বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের এই প্রার্থী বলেন, সরকার যদি নীলনকশার নির্বাচন বাস্তবায়ন করতে চায়, আর সেই নীলনকশা অনুযায়ী ৩৫ থেকে ৫০ আসনে ভোটের আগেই জয় নিশ্চিত করে ফেলে তখন আমরা বসে সিদ্ধান্ত নেব।

তিনি বলেন, শত প্রতিকূলতা সত্ত্বেও বাকি ২৫০ আসনে ভোট করে যদি দেখি ঐক্যফ্রন্ট সরকার গঠন করতে পারবে তখন আমরা লড়াই করব। নতুবা আমরা বসে সিদ্ধান্ত নেব। নীলনকশার নির্বাচন এদেশে হতে দেব না।

বিরোধী দলের প্রার্থীদের ওপর হামলার নিন্দা জানিয়ে মাহমুদুর রহমান মান্না বলেন, সরকারের চাপ থাকায় মিডিয়াতে বিরোধীদের ওপর হামলা ও নির্বাচনী সংঘাতের খবর ও চিত্র সঠিকভাবে প্রকাশ করা হচ্ছে না।

নাগরিক ঐক্যের আহবায়ক বলেন, এখনকার আওয়ামী লীগ আর বঙ্গবন্ধুর আওয়ামী লীগ এক নয়। নৌকা এখন দু:সাহস, দু:স্বপ্ন ও গণতন্ত্র হরণের প্রতীক।আর ধানের শীষ গণতন্ত্রের লড়াইয়ের প্রতীক। সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com