শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সরকার বিচার বিভাগকে ব্যবহার করছে-নজরুল ইসলাম খান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
  • ১৩৬ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান অভিযোগ করে বলেছেন, সরকার তার ইচ্ছাপূরণের জন্য বিচার বিভাগকে ব্যবহার করছে।

কুমিল্লার দুই মামলায় আপিল বিভাগে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন স্থগিত প্রসঙ্গে এ অভিযোগ করেন নজরুল ইসলাম খান।

আজ বৃহস্পতিবার দুপুরে দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর কারওয়ান বাজারে গরিব ও দুস্থদের মধ্যে পোশাক বিতরণ করেন নজরুল ইসলাম খান। পোশাক বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

সম্প্রতি শীর্ষ সন্ত্রাসী জোসেফের রাষ্ট্রপতির ক্ষমা পাওয়া প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, ‘যেহেতু ছাত্রলীগের সঙ্গে যুক্ত ছিল, অতএব জোসেফ সাহেব তিনি শুধু মুক্তি পাবেন না, তিনি বিদেশে চিকিৎসার সুযোগও পাবেন।

আর খালেদা জিয়া, যিনি এ দেশের সবচেয়ে জনপ্রিয় মানুষ, তাঁর জামিনের আবেদন শুনানি খালি আজ না কাল, কাল না পরশু করে তাঁকে যত বেশিদিন পারা যায় জেলখানায় রাখা হচ্ছে। তিনি যেন এতই অসুস্থ হন যাতে তিনি নির্বাচনে অংশ নিতে না পারেন। আর আমাদের সবচেয়ে দুর্ভাগ্য আমাদের যে সরকার তার এই ইচ্ছাপূরণের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে আমাদের দেশের বিচার বিভাগকে।’

সরকারের মূল লক্ষ্য খালেদা জিয়াকে ছাড়া আগামী নির্বাচন করা—এমন অভিযোগ করে নজরুল ইসলাম খান বলেন, তাই নানা কৌশলে তাঁর জামিন আটকে দেওয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com