রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক মাদরাসায় যাওয়ার পথে শিক্ষকের মৃত্যু, ধারণা ‘হিটস্ট্রোক’ রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করা হবে না: স্বাস্থ্যমন্ত্রী স্কুলে আসার পথেই অসুস্থ, ক্লাস না করে ফিরেছে অনেক শিক্ষার্থী টেকসই প্রযুক্তিতে পানি পরিশোধন করবে ডাইকি অ্যাক্সিস বাংলাদেশ

‘সরকার উৎখাতের স্বপ্ন বাদ দিয়ে রাজনীতিতে টিকবেন কীভাবে ভাবুন’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮
  • ৯৫ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, কুষ্টিয়া প্রতিনিধি: বিএনপির উদ্দেশে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকার উৎখাতের স্বপ্ন বাদ দিন। কীভাবে রাজনীতিতে টিকে থাকবেন সেই পরিকল্পনা করুন। তিন মাস পর নির্বাচন হবে, সেই নির্বাচনের চেষ্টা করেন।

শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সরকার কোনো রাজনৈতিক দলকে ফাঁসানোর চেষ্টা করে না। শিশুদের নয় দফা আন্দোলনের দাবিগুলো অক্ষরে অক্ষরে শেখ হাসিনার সরকার বাস্তবায়ন শুরু করেছে।

তিনি বলেন, শিশুদের আন্দোলন নিয়ে যারা জল ঘোলা করার চেষ্টা করেছে, সেই ঘোলা জলে মাছ শিকার আর হবে না। সেই ঘোলা জলে বিএনপি-জামায়াতই ডুবে মরবে।

এ সময় উপস্থিত ছিলেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি এমদাদুল হক আতা, ভেড়ামারা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনসার আলী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকী প্রমুখ।

পরে তথ্যমন্ত্রী কয়েকটি সড়ক উদ্বোধন করেন। এরপর হালিমা বেগম একাডেমির উর্ধ্বমুখী ভবন অনুমোদন পাওয়ায় শিক্ষক, কর্মচারী, গভর্নিং বডি ও অভিভাবকদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানসহ বেশ কয়েকটি সভায় যোগ দেন তিনি।  সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com