শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সরকার উৎখাতের ষড়যন্ত্র হলে ভারতের কাছে কূটনৈতিক প্রতিবাদ জানায়নি কেন: প্রশ্ন বিএনপির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ মে, ২০১৬
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ভারতে বসে ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে সরকার উৎখাতের ষড়যন্ত্র করে থাকলে সরকার কেন ভারতের কাছে কূটনৈতিক প্রতিবাদ জানায় নি জানতে চেয়েছে বিএনপি।

আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে এক আলোচনা সভায় দলটির স্থায়ী কমিটির সদস্য হান্নান শাহ এ প্রশ্ন রাখেন।

হান্নান শাহ বলেন, বিএনপিকে নিয়ে মোসাদের গল্প সরকারের একটি ষড়যন্ত্র। জাতীয়তাবাদী শক্তিকে হেয় করতে এ ধরনের কল্পকাহিনী সাজানো হয়েছে।

তিনি বলেন, ভারতে বসে ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর বৈঠকের তথ্য পেয়েও সরকার কেন ভারতের কাছে কূটনৈতিক প্রতিবাদ করেনি তা জানতে চায় বিএনপি।

আসলাম চৌধুরী সম্বন্ধে বলা হচ্ছে, ভারতের মাটিতে ষড়যন্ত্র হলো। আমরা সবাই মনে করি, ভারত বর্তমান সরকারের সবচেয়ে নির্ভরযোগ্য সমর্থক। তাদের মাটিতে এটা হলো, বাংলাদেশ সরকার ভারতের কাছে জিজ্ঞাসা করে না কেন

সরকারের কাছে এমন প্রশ্ন রেখে তিনি বলেন, ভারতের মাটিতে বসে ষড়যন্ত্র করা হলো তাহলে আপনি (সরকার) কেন কূটনৈতিক প্রতিবাদ করেননি।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com