শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সরকার আমাদের বুকের ওপর বসে আছে: ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭
  • ৭৭ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, টাঙ্গাইল প্রতিনিধি: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমানে অত্যাচারী, নির্যাতনকারী, হত্যাকারী ও জালেম সরকার আমাদের বুকের ওপর বসে আছে। এই সরকারের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করছি, তিনি যেন আমাদের সেই শক্তি দেন।

আজ সকালে টাঙ্গাইলের সন্তোষে মজলুম জননেতা মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর মাজারে শ্রদ্ধা নিবেদনের পর তিনি এ কথা বলেন।

এ সময় বিএনপি নেতা ঘোষণা দেন, সহায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবি আন্দোলনের মাধ্যমে আদায় করা হবে। এ জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

আজ মওলানা ভাসানীর ৪১তম মৃত্যুবার্ষিকী। এ উপলক্ষে তার প্রতি শ্রদ্ধা জানাতে দলের নেতাকর্মীদের নিয়ে সন্তোষের মাজারে আসেন মির্জা ফখরুল।

এ সময় তার সঙ্গে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে মির্জা ফখরুলের আগমন কেন্দ্র করে সন্তোষে জেলা বিএনপির বিবদমান দুটি পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

মির্জা ফখরুলের সঙ্গে জেলা বিএনপির বর্তমান নেতৃবৃন্দ ভাসানীর মাজারে যান।

অন্যদিকে বিদ্রোহী অংশের নেতাকর্মীরা ভাসানী বিশ্ববিদ্যালয়ের প্রথম গেট এলাকায় অবস্থান নেন। পুলিশ তাদের মাজারের দিকে যেতে বাধা দেয়।

পরে মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে মির্জা ফখরুলকে নিয়ে জেলা বিএনপির নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেট দিয়ে মাজার এলাকা ত্যাগ করেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com