সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি

সরকারের উন্নয়ন ও অর্জনের সোনালি ফসল এই রেজাল্ট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮
  • ১৭২ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট গণনা করা হচ্ছে। তবে ফলাফল ঘোষণার আগেই বিজয়ের প্রত্যাশার কথা শোনা যাচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মীদের মুখে।
এরই পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বললেন, ‘খুলনার ফলাফল এবং গাজীপুরের শুরুটা এভাবে দেখছি। একে আমরা বড় বিজয়ের আশার প্রহর গুনছি। এটা আমি এক কথায় বলব, শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অর্জনের সোনালি ফসল এই রেজাল্ট।
আজ মঙ্গলবার রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন।
আওয়ামী লীগের এই নেতা দাবি করে বলেন, বিএনপি ছাড়া এই নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন তোলেনি। নির্বাচনে সহিংসতার কোনো ঘটনা ঘটেনি বলেও তিনি দাবি করেন।
আজ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সাতজন মেয়রপ্রার্থী ছাড়াও ৫৭টি ওয়ার্ডে সাধারণ আসনের কাউন্সিলর পদে ২৫৪ জন এবং ১৯টি সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৮৪জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন।
নির্বাচন চলাকালীন বিএনপি অভিযোগ করেছে, দুই শতাধিক কেন্দ্র থেকে তাদের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। অন্যদিকে একে বিএনপির ‘চিরাচরিত অভ্যাস’ বলে মন্তব্য করেছে আওয়ামী লীগ।
ভোট গণনা হচ্ছে। নির্বাচনে অনিয়ম ও জাল ভোট দেওয়ার অভিযোগে ৪২৫টি কেন্দ্রের নয়টি কেন্দ্রের ভোট স্থগিত করেছে নির্বাচন কমিশন। রাত ৮টা পর্যন্ত ১০৩টি কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম এক লাখ ২০ হাজার ৯৫৫টি ভোট পেয়েছেন। অন্যদিকে তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার পেয়েছেন ৫৩ হাজার ৬৩ ভোট। সূত্র: এনটিভি অনলাইন।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com