বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

সরকারি দলের ছত্রছায়া ছাড়া কেউ মাদক ব্যবসা করতে পারে না- বিএনপি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৫ মে, ২০১৮
  • ১০২ বার পড়া হয়েছে
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন

বাংলা৭১নিউজ, ঢাকা: সরকারদলীয় এমপি ও নেতাকর্মীর ছত্রছায়া ছাড়া এলাকায় কেউ মাদক ব্যবসা করতে পারে না, কিন্তু প্রশাসন তাদের ধরছে না। এমন মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ (শুক্রবার) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত সমাবেশে তিনি এ মন্তব্য করেন। জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী ও খালেদা জিয়ার সুস্থতা ও নিঃশর্ত মুক্তির দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

খন্দকার মোশাররফ বলেন, সারাদেশে এখন মাদকবিরোধী অভিযান চলছে। রিকশাওয়ালা থেকে শুরু করে সাধারণ মানুষ জানে মাদকের মূলহোতা কারা। আন্তর্জাতিকভাবে কারা মাদক ব্যবসা করে। কোন এমপি, কোন মন্ত্রী এই ব্যবসা করে সব তারা জানে। প্রত্যেক নির্বাচনি এলাকায় সরকার দলীয় এমপি ও নেতাকর্মীর ছত্রছায়া ছাড়া কোনও মানুষ মাদক ব্যবসা করতে পারে না। একইসঙ্গে প্রশাসনের সহযোগিতা ছাড়া কেউ মাদক ব্যবসা করতে পারে না। অথচ তাদেরকে গ্রেফতরি করছে না।

ভোট ডাকাতির জন্য নতুন আইন করে গাজীপুর সিটি নির্বাচনে মন্ত্রী-এমপিদের মাঠে নামানোর সুযোগ দেয়া হয়েছে অভিযোগ করে তিনি বলেন, আমরাও সরকারের ষড়যন্ত্র প্রতিহত করতে কৌশল পরিবর্তন করে গাজীপুর সিটি নির্বাচনে মাঠে থাকবো। তারা চাচ্ছে আমরা গাজীপুরের নির্বাচন থেকে সরে আসি, সেজন্য মন্ত্রী-এমপিদের সুযোগ করে দিয়েছে। কিন্তু আমরা গাজীপুরের নির্বাচন থেকে সরে আসবো না, কারণ এই নির্বাচনকে আমরা আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি।

ড. মোশাররফ আরও বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগ ভয় পায়, কারণ তারা জনগণের ভোট ছাড়া ক্ষমতায় আছে, এটা তাদের প্রধান দুর্বলতা। তারা আবার জনগণের মুখোমুখি হতে ও জনগণের কাছে ভোট চাইতে ভয় পায়। সেজন্য খালেদা জিয়াকে কারাগারে রেখে ২০১৪ সালের ৫ জানুয়ারি মতো আবার একটা নির্বাচন করতে চায়। আমরা বলতে চাই এদেশের জনগণ এই সরকারের হীন ষড়যন্ত্র চক্রান্ত নস্যাত করে দেবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত সফর প্রসঙ্গে তিনি বলেন, প্রধানমন্ত্রী ভারতে গেছেন, বারবার যান। কিন্তু বাংলাদেশের মানুষের বাঁচা-মরার সমস্যা হলো তিস্তার পানি। সেই পানি নিয়ে কোনও আলোচনায় আনতে পারেন না। কোনোদিন ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে পানি নিয়ে আলোচনা করতে পারেন না। এজন্য মানুষের আশঙ্কা হচ্ছে, ভারত গিয়ে ৫ জানুয়ারির নির্বাচনের মতো কোনও ষড়যন্ত্র করছেন কিনা। এবার যদি তিস্তার পানি চুক্তি নিয়ে ভালো কোনও খবর আনতে পারেন তাহলে মনে করবো আপনার সফর যৌক্তিক। সূত্র : পার্সটুডে।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com