সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

সরকারই নির্বাচনকালীন সরকার হিসেবে কাজ করবে- স্বাস্থ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ সেপ্টেম্বর, ২০১৮
  • ৮৪ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন সরকারই নির্বাচনকালীন সরকার হিসেবে কাজ করবে। আর তার আকার ঠিক করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাই।

আজ মঙ্গলবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সুপার স্পেশালাইজড হাসপাতাল ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানের প্রস্তুতি কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘একটা দল নির্বাচন বর্জন করে ক্ষতিগ্রস্ত হয়েছে, চরমভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন আগামী নির্বাচনে অংশগ্রহণ করা ছাড়া বিকল্প নেই। যদি অংশগ্রহণ তারা না করে কোনো কারণে, অস্তিত্ব বিলীন হয়ে যাবে বিএনপি নামক রাজনৈতিক দলটির। সংবিধান অনুযায়ী বর্তমান সরকারই নির্বাচনকালীন সরকার হিসেবে কাজ করবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। কী আকার হবে, কী মন্ত্রিসভা হবে মাননীয় প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিবেন। তাঁরই একমাত্র এখতিয়ার। তিনি যথাসময়ে এটা করবেন।’

জানা যায়, আগামী বৃহস্পতিবার প্রাধনমন্ত্রী শেখ হাসিনা হাসপাতালটির নতুন এই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। আধুনিক চিকিৎসা সেবার জন্য কোরিয়ার অর্থায়নে এক হাজার শয্যার এই ভবনটি নির্মাণ করা হবে বলেও জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী নাসিম। সূত্র: এনটিভি অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com