মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংসদ নির্বাচনের চেয়ে উপজেলা ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হচ্ছে প্রতিবন্ধী ব্যক্তিদের প্রবেশগম্যতা নিশ্চিত করতে হবে : দীপু মনি ২৩ ফুট লম্বা আঁচল, মেট গালায় শাড়িতে নজর কাড়লেন আলিয়া এক কোটি কার্ডধারীকে ভর্তুকি মূল্যে পণ্য দেবে টিসিবি শহীদ আহসান উল্লাহ মাস্টারের শাহাদৎবার্ষিকী আজ উপজেলা নির্বাচন: প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৩৪৭৩৫ চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত

সমালোচকদের একহাত নিলেন সাকিবপত্নী!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সাকিব আল হাসানের খেলার ধরন নিয়ে কম সমালোচনা হয় না। টেস্টে অনেকটা ওয়ানডে স্টাইলে ব্যাটিং করেন সাকিব। পি সারা ওভালে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে শেষ বিকালেও অনেকটা ব্যাটিং তাণ্ডব চালান এই অলরাউন্ডার।

সাকিবের এমন ব্যাটিং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বত্র সমালোচনা হয়। অনেকেই বলে থাকেন-সাকিব নিজের জন্য খেলেন।

সমালোচকদের এমন মন্তব্যে সাকিবপত্নী শিশির যে খুবই বিরক্ত তার প্রমাণ পাওয়া গেল আজ।

আজ নিজের টেস্ট ক্যারিয়ারের পঞ্চম শতক তুলে নেন সাকিব। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেন শিশির। এতে ব্যঙ্গ করে সমালোচকদের ধুয়ে দেন শিশির।

ফেসবুকে সাকিব উম্মে আল হাসান নামে অ্যাকাউন্ট রয়েছে শিশিরের। সেখানে তিনি লেখেন, আরেকটি অপরাধ! যেহেতু তুমি নিজের জন্য খেলো তাই দয়া করে ওই ১০০ রান বাসায় নিয়ে এসো যাতে করে আমরা ওগুলো দিয়ে তরকারি বানাতে পারি এবং খেতে পারি!!! এটা নিশ্চয়ই ভালো কিছু করোনি।

ফেসবুকে শিশিরের স্ট্যাটাসশিশিরের ওই স্ট্যাটাসে কমেন্টের বন্যা বয়ে যায়।

umme_42373_0

অভিনেত্রী সুবর্ণা মুস্তফা লেখেন, সাকিব আল হাসান একজনই। অতীতেও ছিল না, ভবিষ্যতেও হবে না।

ফারিয়া ইসলাম রিয়া নামের একজন লেখেন, নিন্দুকদের জন্য এর চেয়ে ভালো জবাব আর হতে পারে না।

আরিফ হোসেন নামের একজন লেখেন, ভাবির বকা খেয়ে শতক করলেন সাকিব ভাই। অভিনন্দন মিস্টার সাকিব আল হাসান।

প্রসঙ্গত, শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে দারুণ ব্যাটিং করেন সাকিব আল হাসান। তার দায়িত্বশীল ব্যাটে ভর করে ১২৯ রানের লিড পায় বাংলাদেশ। সাকিব ১১৬ রান করে আউট হন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com