মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

সমকামীতার সময় বিএনপি নেতাকে ইট দিয়ে পিটিয়ে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯
  • ৪৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(রাজশাহী)প্রতিনিধি: সমকামীতায় বাধ্য করায় রাজশাহীর পুঠিয়া উপজেলার বিএনপির নেতা নুরুল ইসলামকে (৫৫) ইট দিয়ে পিটিয়ে হত্যা করেছে এক কিশোর। ক্ষোভ থেকেই গত ১০ জুন রাতে ওই কিশোর ইট দিয়ে আঘাতের পর আঘাত করে হত্যা করে এ বৃদ্ধকে।

১১ জুন সকালে উপজেলার কাঠালবাড়ীয়া এলাকার একটি ইটভাটা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত নুরুল ইসলাম উপজেলার ধোপাপাড়া এলাকার বাসিন্দা। তিনি রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ছিলেন। এছাড়াও উপজেলার জিউপাড়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতিও ছিলেন নুরুল ইসলাম।

এ ঘটনায় সোমবার বিকেলে অভিযুক্ত ওই কিশোর (১৬) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সে উপজেলার রামজীবনপুর এলাকার হকের ছেলে। জবানবন্দি নেয়ার পর ওই কিশোরকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

ইউনিয়ন নির্বাচন নিয়ে দ্বন্দ্বের জেরে তাকে পরিকল্পিত হত্যার দাবি করছিল তার পরিবার। এ নিয়ে থানায় হত্যা মামলাও দায়ের হয়।

মঙ্গলবার বিকেলে জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম গণমাধ্যমকে জানান, শুরু থেকেই মামলাটি তদন্ত করছিল জেলা গোয়েন্দা পুলিশ। গোপন তথ্যের ভিত্তিতে রোববার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত ওই কিশোরকে। সোমবার বিকেলে ওই কিশোর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

জবানবন্দিতে ওই কিশোর জানায়, বিএনপি নেতা নুরুল ইসলামকে প্রতিবেশী ওই কিশোর নানা সম্বোধন করতো। এ সুযোগকে কাজে লাগিয়ে বিভিন্ন সময় তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন ওই শ্রমিক নেতা। এতে ওই কিশোর অনিচ্ছা প্রকাশ করলে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন তিনি (নানা)।

পুলিশকে ওই কিশোর জানায়, ১০ জুন দিবাগত রাত ৯টার দিকে তাকে কাঠালবাড়িয়ার ওই ইটভাটায় যান নুরুল ইসলাম। সমকামীতায় লিপ্ত অবস্থায় পড়ে যান ওই বৃদ্ধ। এ সময় ওই কিশোর প্রথমে বৃদ্ধের গলা টিপে ধরে। এরপর ইট দিয়ে মাথায় উপর্যপুরি আঘাত করে অচেতন করে চলে যায়।

এলাকার আরও কয়েকজনের সঙ্গেও সমকামীতায় লিপ্ত হতেন ওই শ্রমিক নেতা। এদের মধ্যে তিনজন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বাংলা৭১নিউজ/এইচএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com