বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণে ফেনী যাচ্ছেন ত্রাণ উপদেষ্টা রাঙামাটিতে পাহাড়ধস-বন্যা পরিস্থিতির অবনতি চট্টগ্রামের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ পোশাককর্মী হত্যা: ফারজানা রুপা-শাকিল চার দিনের রিমান্ডে বন্যার্তদের সহায়তায় সমন্বিত কার্যক্রম নেবে মন্ত্রণালয়-বিভাগ বন্যায় ক্ষতিগ্রস্ত ২৯ লাখ মানুষ, ২ জনের মৃত্যু প্রাইভেটকারে গ্যাস নেওয়ার সময় সিলিন্ডার বিস্ফোরণে মালিকের মৃত্যু নিউমার্কেটে ব্যবসায়ী হত্যা, শেখ হাসিনা-কাদেরকে আসামি করে মামলা বাজার দখলকে কেন্দ্র করে নরসিংদীতে দুগ্রুপের সংঘর্ষ, নিহত ৪ বন্যাকবলিত এলাকায় কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল এক রাতে লেবাননের প্রায় ১০ স্থানে হামলা চালিয়েছে ইসরায়েল অধিকারের আদিলুর-এলানের সাজা বাতিল করল হাইকোর্ট এবার সীমান্তে বিএসএফের কাঁটাতারের বেড়া নির্মাণে বিজিবির বাধা ভারতে বিক্ষোভ দমনে স্কুল ও ইন্টারনেট সেবা বন্ধ পানিতে তলিয়ে গেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, ভোগান্তিতে মানুষ দেশের সব থানার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন নির্দেশনা বাঁধ ভেঙে আখাউড়ায় বন্যা, ভারত থেকে তীব্র বেগে ঢুকছে পানি আদালত যেন সৎ সাহস নিয়ে ন্যায়বিচার প্রতিষ্ঠা করেন ফেনী-নোয়াখালী যাচ্ছে ২৫০ বোট: সমন্বয়ক নুসরাত আওয়ামী লীগ নিষিদ্ধ ও নিবন্ধন বাতিল চাওয়া রিট শুনানি পেছাল

সব মামলায় জামিন, মিল্টন সমাদ্দারের কারামুক্তিতে বাধা নেই

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় সোমবার, ১৫ জুলাই, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

ভুয়া মৃত্যুসনদ প্রদানের অভিযোগে করা মামলায় জামিন পেয়েছেন ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দার। এ নিয়ে তার বিরুদ্ধে করা তিন মামলায়ই জামিন পাওয়ায় আর কারামুক্তিতে বাধা নেই।

সোমবার (১৫ জুলাই) ঢাকা মহানগর দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালত শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা গেছে, এর আগে মানবপাচার মামলায় উচ্চ আদালত থেকে জামিন পান মিল্টন সমাদ্দার। আরেকটি মামলায় সিএমএম আদালত থেকে জামিন পান তিনি।

গত ১ মে রাতে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। তার বিরুদ্ধে জাল মৃত্যুসনদ তৈরি, টর্চার সেলে মানুষজনকে নির্যাতন ও মানবপাচারের অভিযোগে তিনটি মামলা দায়ের করা হয়। এসব মামলায় তাকে রিমান্ডেও নেওয়া হয়। রিমান্ড শেষে তার জামিন নামমঞ্জুর করে কারাগারে পাঠানো হয়।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com