মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

সব দলের অংশগ্রহনে জাতীয় নির্বাচনের উদ্যোগ নিচ্ছে ইসি- ফজলে রাব্বি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ হুমায়ুন কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব রাজনৈতিক দলের অংশগ্রহন নিশ্চিৎ করতে উদ্যোগ নিচ্ছে নির্বাচন কমিশন (ইসি) ।

আজ বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় হিজড়া জনগোষ্ঠির পূনবাসনকল্পে প্রতিষ্ঠিত একটি বিউটি পার্লার উদ্বোধন করতে এসে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন তিনি।
ফজলে রাব্বি মিয়া বলেন, দেশের সাধারণ নাগরিক হিসেবে আমরা চাইব সব দলের অংশগ্রহনে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন বাংলাদেশে হোক। নির্বাচন কমিশন সে লক্ষে কাজ করছে বলে তিনি উল্লেখ করেন।

পরে ডিপুটি স্পিকার যোগ দেন ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনস মাঠে ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন ও বন্ধু তোমাকে চাই এর যৌথ উদ্যোগে আয়োজিত “বাংলাদেশ ও ভারত ফ্রেন্ডশিপ ফেস্টিবাল অফ ফিজিক্যালি চ্যালেঞ্জড পিপলস ২০১৮” অনুষ্ঠানে। বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে ব্যতিক্রমী অনুষ্ঠানের আয়োজনে সার্বিক সহযোগিতা করে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ।

দিনব্যাপী এই অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি। স্থানীয় সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফজিলাতুন নেসা বাপ্পি এমপি, পুলিশ সদর দফতরের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান, পৌর মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, পুলিশের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, ব্রাহ্মিণবাড়িয়া পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রতিবন্ধীরা এখন আর বোঝা নয়। তারা সমাজ তথা দেশের উন্নয়নেও ভূমিকা রাখছেন। তাই বিশ্ব ভালবাসা দিবসে প্রতিবন্ধিদের জন্য ভালবাসার যে আয়োজন করা হয়েছে তা অনুকরণীয়। এভাবে প্রতিবন্ধিদের জন্য ভালবাসা ছড়িয়ে পড়ুক সারা দেশে।

বর্ণাঢ্য এই আয়োজনে সেলিবেট্রি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত ফুটবলার কায়সার হামিদ, এটিএন বাংলার প্রধান নির্বাহী সম্পাদক জ.ই মামুন, চিত্রনায়ক ফারুক, অভিনেত্রী মেহের আফরোজ শাওন প্রমুখ। দিনব্যাপী অনুষ্ঠানে দু’দেশের প্রতিবন্ধি, হিজড়া এবং অন্ধশিল্পীরা সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com