সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

সফল নারী উদ্যোক্তা হওয়ার চ্যালেঞ্জ লিলির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ৩৭০ বার পড়া হয়েছে

 

সফল নারী উদ্যোক্তা হওয়ার চ্যালেঞ্জ লিলির

লিলি আহমেদ। নারী উদ্যোক্তা। অনলাইন জগতের Stile4u এর সিইও। February-2019 চলতি বছরের শুরুর দিকেই অজানা গন্তব্যের দিকে ধাবিত হয় তার স্বপ্ন।বিবাহিত জীবনে স্বামী সংসার ও সন্তানকে সময় দিয়ে বাকি সময়টুকু ব্যয় করছেন নারী উন্নয়নে ভূমিকা রাখতে।

সম্প্রতি ‘বাংলা ৭১ নিউজ’-এর সাথে কথা বলেছেন লিলি.

তিনি বলেন, একজন মেয়ে হয়ে নিজের সংসার, বাচ্চা সামলিয়ে বাইরে কাজ করাটা অনেকটা চ্যালেঞ্জের মতই। নিজেকে সাবলম্বি করার জন্যই আমার এই ছোট্ট প্রয়াস।

তিনি আরও বলেন, খুবই কম মুলধন ছিল। খুব সামান্য মূলধনে যাত্রা শুরু হয়। অনুপ্রেরনা জুগিয়েছে স্বংয় বর (স্বামী)। ব্যবসায় নামতে প্রথম থেকেই সমর্থন দিয়ে স্ত্রী লিলিকে দিয়েছিলেন মূলধনও। স্বামীর সাহায্য, সহযোগিতা পেয়েই ব্যবসা শুরু করার সাহস পান তিনি।

খুব অল্প সময়ের মধ্যে নিজের মেধার জানান দিয়ে তিনি স্বাক্ষর রেখেছেন। শুকরিয়াও করেন নিজের সফলতার জন্য।

লিলি বলেন, আলহামদুলিল্লাহ, এখন তো হাজার হাজার অনলাইন পেজ! এতো অল্প সময়ে এত ভাল সাড়া পাবো বুঝতেই পারিনি। সবার ভীড়ে নিজেকে সফলভাবে এগিয়ে আনতে পেরে সত্যিই আমি আনন্দিত।

ভবিষ্যত পরিকল্পনা নিয়ে এই নতুন উদ্যোক্তা জানান, সামনের দিনগুলো যদিও চ্যালেঞ্জিং তাই চেষ্টা আছে এই বিজনেসটা ধরে রেখে আরও বহুদূর এগিয়ে যাওয়ার। কারণ, দিন দিন এখন অনলাইনে প্রতিযোগিতা বেড়ে চলছে। আশা করি যতদিন ভাল কিছু দিয়ে যেতে পারব সবাইকে, সবার কাছ থেকে ততদিন ভালোবাসাও পাব।বাকিটা আল্লাহর ইচ্ছা।

তিনি বলেন, মানুষকে কোয়ালিটিফুল প্রোডাক্ট দেওয়ার ইচ্ছে নিয়েই ব্যবসা করি। আমি বিশ্বাস করি, বিখ্যাত হওয়ার চেয়ে বিশ্বস্ত হওয়া অনেক সম্মানের। আর আমি সেই সম্মান টুকু নিয়েই কাজ করতে চাই।সবার কাছে একটাই দোয়া চান যেন একদিন অনেক বড় আর সফল নারী উদ্যোক্তা হতে পারেন, যেন তাকে দেখে ঘরে বসে থাকা অন্য নারীরা সাহস পায় কিছু করার, নারীরা যেন তাদের নিজেদের ব্যর্থ মনে না করে। যার যতটুকু মেধা আছে সেটাকে কাজে লাগিয়ে যেন নিজে কিছু করতে পারে।

Page LinkStile4u
Products Items – Imported Jewellery, Watch, Men’s, Women’s, baby items and home accessories.

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com