শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

‘যেকোনো সংকটে ভারতের পাশে থাকবে বাংলাদেশ’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০১৬
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ভারতের কাশ্মীর সীমান্ত সংলগ্ন সামরিক ঘাঁটিতে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত ১৮ই সেপ্টেম্বর কাশ্মীরের উড়ি সেনা ঘাঁটিতে এ যাবৎকালের ভয়াবহ সন্ত্রাসী হামলায় ১৮ সেনা সদস্য নিহত এবং অনেকে আহত হন।

এ ঘটনার নিন্দা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে একটি চিঠি পাঠিয়েছেন বলে জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়। ওই চিঠিতে বাংলাদেশ সরকার ও জনগণের পক্ষে ঘটনায় তীব্র নিন্দা জানানোর পাশাপাশি হতাহত সেনা সদস্যের পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি প্রকাশ করেন বাংলাদেশের সরকার প্রধান।

চিঠিতে প্রধানমন্ত্রী লিখেন, বাংলাদেশ যে কোনো ধরনের সন্ত্রাসবাদের তীব্র নিন্দা জানায়। বাংলাদেশ সন্ত্রাসবাদের বিরুদ্ধে ’জিরো টলারেন্স’ নীতি অনুসরণ করে। ঘনিষ্ঠ বন্ধু এবং প্রতিবেশী রাষ্ট্র হিসেবে যে কোনো সংকটময় মুহূর্তে ভারতের পাশে থাকবে বাংলাদেশ।

প্রধানমন্ত্রী তার বার্তায় এই অঞ্চল থেকে সীমান্ত সন্ত্রাস নির্মূলে দুই দেশের অভিন্ন প্রচেষ্টার কথা স্মরণ করে আগামী দিনেও এক সঙ্গে কাজ করে যাওয়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করেন।

প্রধানমন্ত্রী এ ঘটনায় আহত ভারতের সশস্ত্র বাহিনীর সদস্যদের দ্রুত আরোগ্য কামনা করেন।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com