সোমবার, ০৬ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে চলে গেলেন ‘টাইটানিক’খ্যাত অভিনেতা বার্নার্ড হিল হামাসের হামলার জবাবে রাফায় ইসরায়েলের হামলা, নিহত ১৯ আগামী সাত দিন হতে পারে ‘বৃষ্টির সপ্তাহ’ রাজধানীতে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ ব্রাজিলে বন্যায় মৃত্যু বেড়ে ৭৫, নিখোঁজ শতাধিক টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য

সন্তানের জন্য কারিনার বিশেষ সিদ্ধান্ত!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৮ জুন, ২০১৭
  • ৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। ব্যক্তি জীবন তার কাজে কখনোই বাধা হয়নি। এমনকি গর্ভাবস্থাতেও কাজ করতে দেখা গেছে তাকে। তবে কাজের ব্যাপারে এবার স্থির হচ্ছেন এ অভিনেত্রী। এখন থেকে বছরে একটি করে সিনেমায় অভিনয় করবেন তিনি। প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য দিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, সন্তানের প্রতি মনোযোগ দিতে চান কারিনা। ছয় মাস বয়সি ছেলে তৈমুর আলী খানের সঙ্গে বেশি করে সময় কাটাতে চান এ অভিনেত্রী। সে কারণেই বছরে একটি করে সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

কারিনা অভিনীত সর্বশেষ সিনেমা কি অ্যান্ড কা। এতে অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বর্তমানে বীরে ডি ওয়েডিং সিনেমার তার অভিনয়ের কথা শোনা যাচ্ছে। এতে আরো অভিনয় করবেন সোনম কাপুর ও স্বারা ভাস্কর। আগামী সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু কথা রয়েছে।

এদিকে একটি বায়োপিকে কারিনা নিতে চাইছেন পরিচালক উমাং কুমার। তবে এ বিষয়ে কারিনার পক্ষ থেকে কিছু জানা যায়নি। এছাড়া শোনা যাচ্ছে, গর্ভাবস্থা নিয়ে একটি বই লিখবেন কারিনা। এ বিষয়ে একটি শীর্ষস্থানীয় প্রকাশকের সঙ্গে নাকি কথাও বলেছেন তিনি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com