বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

সন্তানের অধিকার পেতে আইনি লড়াইয়ে বাঁধন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ১২০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: তিন বছর আগে বিয়েবিচ্ছেদ হয়েছে লাক্স তারকা বাঁধনের। তখন মিডিয়ায় খুব বেশি চাউর না হলেও বিষয়টি অনেকেই জানতেন। বিচ্ছেদের পর গেল তিন বছর ভালোই ছিলেন তিনি।

কিন্তু বিপত্তি বেঁধেছে সম্প্রতি। বাঁধনের সাবেক স্বামী তাদের একমাত্র মেয়েসন্তান সায়রাকে ফেরত নিতে চাইছেন। আর এ জন্য মেয়ের অধিকার পেতে আইনের আশ্রয় নিয়েছেন বাঁধন।

তিনি এমনটিই জানিয়েছেন। বাঁধন বলেছেন, ‘তার সাবেক স্বামী সনেট মেয়েকে তার কাছ থেকে নিয়ে যেতে চাইছেন। অথচ এতদিন ধরে মেয়েকে তিনিই বড় করছেন।’

এদিকে বাঁধনের সাবেক স্বামী দাবি করেছেন, গেল কয়েক সপ্তাহ ধরে মেয়ের সঙ্গে কথা বলতে দিচ্ছেন না বাঁধন। দেখা করারও সুযোগ দিচ্ছেন না। তাই বাধ্য হয়ে ক্ষোভ প্রকাশ করে তিনি গণমাধ্যমে ডিভোর্সের কথা বলছেন।

এদিকে মেয়ের অধিকার ফিরে পেতে ৩ আগস্ট পারিবারিক আদালতে মামলা করেছেন বাঁধন। এ প্রসঙ্গে তিনি বলেন, বাবা হিসেবে মেয়েকে দেখার এবং কথা বলার অধিকার অবশ্যই আমার সাবেক স্বামীর আছে। প্রায় সময়ই সায়রাকে তার বাসায় নিয়েও যায়। কিছু দিন থেকে আবার চলে আসে। সম্প্রতি সায়রা আমাকে জানিয়েছে, ওর বাবা তাকে কানাডা নিয়ে যাওয়ার কথা বলে। আমি বিষয়টিতে বাধা দিতে গেলে সনেট বলে, প্রয়োজনে জোর করেই সে মেয়েকে কানাডায় পাঠাবে। আমি চাই না আমার একমাত্র সন্তান দেশের বাইরে থাকুক। ওর জন্য আমি অনেক সংগ্রাম করেছি। ওকে ছাড়া আমি থাকতে পারব না। তাই সায়রাকে আমার কাছে যেন রাখতে পারি, সে জন্য মা হিসেবে আমার অধিকার পেতে মামলা করেছি।

বাঁধন আরও বলেন, সনেটের বর্তমান স্ত্রী আমাকে ফোন দিয়ে বলে, আমার মেয়েকে তারা ভালো ভবিষ্যতের জন্য কানাডায় নিয়ে যাবেন। আমি যদি ভালো মা হয়ে থাকি, তা হলে এটি যেন মেনে নিই। কিন্তু আমি মানতে পারছি না। সায়রা আমার মেয়ে। তাকে কেন আমি অন্য মহিলার সঙ্গে পাঠাব? এমনিতেই মেয়ে, সাংসারিক ঝামেলা-মামলা ও ক্যারিয়ার সব কিছু একাই সামলাতে হচ্ছে। তার মধ্যে উটকো এসব ঝামেলা নিয়ে আমি বড্ড ক্লান্ত। বিষয়টি সমাধান পেতেই আইনের আশ্রয় নিয়েছি। কী হবে জানি না। তবে মেয়েকে ছাড়া আমি থাকতে পারব না- এটিই জানি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com