সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

চাঁদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

চাঁদপুরের হাজীগঞ্জে এক বছরের শিশুসন্তান আব্দুর রহমানকে সঙ্গে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন তাহমিনা (২৩) নামে এক নারী।

বুধবার (২৪ এপ্রিল) বিকেলে চাঁদপুর-লাকসাম রেলপথের হাজীগঞ্জ উপজেলার মকিমাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

তাহমিনা হাজীগঞ্জ উপজেলার ধড্ডা গ্রামের দেওয়ানজি বাড়ির রফিকুল ইসলামের মেয়ে। তিনি দুই সন্তানের জননী। তার স্বামী হাজীগঞ্জ উপজেলার ২ নম্বর বাকিলা ইউনিয়নের স্বর্ণা গ্রামের মাসুদ। প্রায় দেড় মাস আগে তাদের ডিভোর্স হয়েছিল। স্বামী বর্তমানে প্রবাসে রয়েছে।

স্থানীয় বাসিন্দা মহসিন মোল্লা জানান, তাহমিনার সাথে স্বর্ণা গ্রামের মাসুদের পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে তাদের নানা বিষয়ে মনোমালিন্য হয়। এর মধ্যে তাদের সংসারে দুটি সন্তান জন্ম নেয়।

কিছুদিন যেতেই দুজনের মধ্যে পারিবারিক বিরোধ প্রকট আকার ধারণ করলে দেড় মাস আগে তাদের ডিভোর্স হয়ে যায়। তাহমিনা তার বাবার বাড়িতে অবস্থান করছিলেন। ঘটনার দিন তাহমিনা তার মাকে হাজীগঞ্জ বাজারে আসার কথা বলে বের হয়। পরে শুনতে পাই ট্রেনে কাটা পড়েছে। ঘটনাস্থলে এসে দেখা যায় তাহমিনা ও তার এক বছরের সন্তান ট্রেনে কাটা পড়েছে।

চাঁদপুর রেলওয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ হোসেন বলেন, তাহমিনা সামাজিক মাধ্যম ফেসবুকে মৃত্যুর আগে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। এতে লেখা ছিল আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

তিনি আরও জানান, আমরা ঘটনাস্থল থেকে মা ও শিশুর প্রাথমিক সুরতহাল করেছি। মূলত এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। মানুষ বিভিন্ন ধরনের কথা বলতেই পারে কিন্তু আমরা তদন্ত করে সঠিক তথ্য উদঘাটন করবো।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com