সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩

সঞ্জয়ের দুই রুপির উপহার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ আগস্ট, ২০১৭
  • ৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। অর্থ ও খ্যাতির অভাব নেই তার। জীবনে দুই বোনকে অনেক দামি উপহার দিয়েছেন তিনি। কিন্তু এক সময় অর্থের অভাবে তাদের দুই রুপির উপহার দিয়েছিলেন সঞ্জয়। ভারতীয় একটি সংবাদমাধ্যমে সেই অভিজ্ঞতার কথা জানান সঞ্জয়ের বড় বোন প্রিয়া।

এ প্রসঙ্গে প্রিয়া জানান, সঞ্জয় জেলে থাকা অবস্থায় ভেঙ্গে পড়েছিলেন তারা। তিনি মাঝে মাঝে সঞ্জয়কে দেখতে জেলখানায় যেতেন। রাখির দিনও গিয়েছিলেন। সঞ্জয়কে রাখি পরান তিনি। কিন্তু কোনো উপহার দিতে না পারায় কষ্ট পেয়েছিলেন সঞ্জয়। তবে বোনকে খালি হাতে ফেরাননি তিনি। জেল থেকে পাওয়া দুই রুপির দুটো কুপন সংগ্রহ করে রেখেছিল সঞ্জয়। আর সেই কুপন প্রিয়ার হাতে দিয়েছিলেন। তা আজও যত্নে জমিয়ে রেখেছেন প্রিয়া।

এখন দামি উপহার দিলে কী হবে, এক সময় বোনদের কাছ থেকে ধার নিয়ে সেই পয়সাতেই নাকি উপহার দিতেন সঞ্জয়। এরকম মজার অভিজ্ঞতাও জানিয়েছেন প্রিয়া। হোস্টেলে থাকার সময় নাকি বোন নম্রতার কাছ থেকে ধার নিতেন সঞ্জয়। ধার করা অর্থেই বোনদের উপহার দিতেন এ অভিনেতা। কারণ তখন সঞ্জয়ের পকেট খালি ছিল।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com