বুধবার, ২৬ জুন ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সুনীল অর্থনীতিকে আরও এগিয়ে নিতে সরকার বদ্ধপরিকর উপকূলে নাজুক বেড়িবাঁধ যেন মরণ ফাঁদ রাষ্ট্রপতির সঙ্গে সফররত চীনের কমিউনিস্ট পার্টির মন্ত্রীর সাক্ষাৎ বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা

সকাল সাড়ে ৮টায় ছাড়ার কথা, এখনও ঢাকায় আসেনি নীলসাগর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ জুন, ২০১৯
  • ৪৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশন থেকে নীলসাগর এক্সপ্রেস আজ (রোববার) সকাল ৮টা ৩৫ মিনিটে গন্তব্যের উদ্দেশে ছাড়ার কথা ছিল। স্টেশনের সকাল ১১টা ২৬ মিনিটের তথ্য অনুযায়ী, নীলসাগর এক্সপ্রেস বেলা ১২টার পর ঢাকাতেই পৌঁছাবে।

শুধু নীলসাগর নয়, অধিকাংশ ট্রেনেই এই সিডিউল বিপর্যয় দেখা গেছে। যার ফলে চরম ভোগান্তিতে পড়েছেন ঢাকা থেকে ঈদগামী যাত্রীরা।

বিমানবন্দর রেলওয়ে স্টেশন ঘুরে দেখা যায়, দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থেকে কেউ কেউ বসার জায়গা না থাকায় সঙ্গে থাকা বস্তা বা জিনিসপত্রের উপরই বসে পড়ছেন। কেউ কেউ দীর্ঘক্ষণ ঠাঁয় দাঁড়িয়ে আছেন। যথাসময়ে রেল না পেয়ে ঘণ্টার পর ঘণ্টা তাদেরকে স্টেশনে অবস্থান করতে হচ্ছে। বসাসহ পর্যাপ্ত সুযোগ-সুবিধা না থাকায় বেশি ভোগান্তির শিকার হতে হচ্ছে শিশু ও নারীদের।

নিজেদের সঙ্গে আনা বস্তার ওপর বসেছিলেন শাহিনুর রাকিব, রাকিবুল, জহিদুল ও নজু। এর মধ্যে শাহিনুর রাকিব পেশায় রাজমিস্ত্রি, বাকিরা রিকশাচালক। তারা জানান, নীলসাগর এক্সপ্রেস সকাল সাড়ে ৮টার পর ছাড়ার কথা ছিল। তাই তারা সকাল সাড়ে ৭টার দিকে বিমানবন্দর স্টেশনে আসেন।১১টা বেজে গেছে এখনও আসেনি।

airport.jpg

রাজধানীর মিরপুরে একটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকতা করেন মো. জিল্লুর রহমান। তিনি বলেন, ‘সকাল ৭টার দিকে বিমানবন্দর স্টেশনে এসেছি। ট্রেনে ভিড় থাকে তাই বিমানবন্দরে এত সকালে এখানে এসেছি। কিন্তু এখন পর্যন্ত ট্রেন ঢাকাতেই আসল না। একদম বিরক্ত এখন।’

প্রায় সাড়ে তিন ঘণ্টা দেরি করেছে ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস। সকাল ১০টার দিকে ধূমকেতুতে করে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাশে যাওয়ার জন্য স্টেশনে ধূমকেতুর অপেক্ষায় আজিজুল ইসলাম সুমন। তিনি বলেন, ‘ট্রেন আসার কথা ছিল ভোর সাড়ে ৬টায়। আমি স্টেশনে এসেছি ভোর ৬টার দিকে। এখন মাইকে ঘোষণা করল ট্রেন আসতেছে।’

airport.jpg

বিমানবন্দর স্টেশনের সকাল ১১টা ২৬ মিনিটের তথ্য অনুযায়ী, নীলসাগর এক্সপ্রেস সকাল ৮টা ৩৫ মিনিটে ছাড়ার কথা থাকলেও বেলা ১২টার পর ঢাকায় পৌঁছাবে ট্রেনটি। লালমনি স্পেশাল সকাল ৯টা ৪২ মিনিটে ছাড়ার কথা থাকলেও ১০টা ২৫ মিনিটে ছাড়ে। তিতাস কমিউটার সকাল ১০টায় ছাড়ার কথা থাকলেও সাড়ে ১০টা পর্যন্ত বিমানবন্দর স্টেশনে আসেনি।

অগ্নিবীণা এক্সপ্রেস সকাল ১০টা ১২ মিনিটে ছাড়ার কথা থাকলেও সাড়ে ১০টার পর বিমানবন্দর স্টেশনে আসে। একতা এক্সপ্রেস সকাল ১০টা ২৭ মিনিটে বিমানবন্দর স্টেশন ছাড়ার কথা থাকলেও ১০টা ৫১ মিনিটে বিমানবন্দর স্টেশনে প্রবেশ করে।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com