মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

সকালবেলা আমবাগানে কিশোরের বিবস্ত্র লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৯ মার্চ, ২০২০
  • ৩১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(নাটোর)প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে আব্দুল আওয়াল নামে ১৬ বছরের এক কিশোরের বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৭টার দিকে বাড়ির অদূরে পৌরসভার আটুয়া রাকুর মোড় এলাকার একটি আমবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আব্দুল আওয়াল বনপাড়া পৌরসভার আটুয়া গ্রামের আহসান খলিফার ছেলে। সে বনপাড়া বাজারের একটি ফার্নিচার তৈরির কারখানায় কাঠমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতো।

স্থানীয়রা জানান, আমবাগানে হাত-পা ছড়ানো ও বিবস্ত্র অবস্থায় আব্দুল আওয়ালের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বড়াইগ্রাম থানা পুলিশের ওসি দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এটা হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে স্পষ্ট হবে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com