শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সকল হাসপাতালে রোগী বান্ধব পরিবেশ নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০১৬
  • ৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: রাষ্ট্রপতি আব্দুল হামিদ দেশের সকল হাসপাতালে রোগী বান্ধব পরিবেশ নিশ্চিতে মুখ্য ভূমিকা পালনের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল ইউনিভার্সিটি (বিএসএমএমইউ) কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন ’জানান, আজ বিকেলে বঙ্গভবনে বিএসএমএমইউ’র ভাইস চ্যান্সেলর ডা. কামরুল হাসান খানের নেতৃত্বে প্রতিষ্ঠানটির ১১ সদস্যের একটি প্রতিনিধি দল বিশ্ববিদ্যালয়ের বার্ষিক প্রতিবেদন পেশ করতে রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে এলে তিনি এ আহ্বান জানান।

রাষ্ট্রপতি রোগীদের মানসম্মত চিকিৎসা নিশ্চিত করার পাশাপাশি গবেষণা কার্যক্রম জোরদার করতে বিএসএমএমইউ কর্তৃপক্ষের প্রতি নির্দেশনা দিয়েছেন। বিশ্ববিদ্যালয়ের নার্স ও টেকনিক্যাল পার্সনরা যাতে রোগীদের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ বজায় রেখে চলে তা নিশ্চিতের জন্যও তিনি কর্তৃপক্ষের প্রতি নির্দেশ দেন।

সাক্ষাৎকালে প্রতিনিধি দলটি রাষ্ট্রপতিকে প্রতিবেদনের বিভিন্ন দিক এবং বিশ্ববিদ্যালয়ের ভবিষ্যত উন্নয়ন কর্মসূচি সম্পর্কে অবহিত করেন। তারা রাষ্ট্রপতিকে জানান যে বিএসএমএমইউতে নার্সিংয়ে মাস্টার্স কোর্স চালু করা হয়েছে।

তারা এ সময় চিকিৎসক ও অন্যান্য স্টাফদের আবাসন সমস্যার কথা তুলে ধরেন এবং এ সমস্যার সমাধানে রাষ্ট্রপতির সহায়তা কামনা করেন।
এ সময় রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবগণ উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com