সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

সংস্কার কাজের জন‌্য ৪ জেলায় ছয়দিন গ্যাস বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৬
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত গ্যাস লাইনে সংস্কার কাজের জন্য টাঙ্গাইল, শেরপুর, জামালপুর ও কিশোরগঞ্জের বেশ কিছু এলাকায় ছয় দিনের জন‌্য গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়েছে।

টানা ছয় দিন গ্যাস সরবরাহ বন্ধ থাকার খবরে শেরপুরের বাসিন্দারা রান্নার বিকল্প ব্যবস্থা হিসেবে মাটির চুলা, জ্বালানি কাঠ, কেরোসিনের স্টোভ ও গ্যাস সিলিন্ডার সংগ্রহ করেছেন।

সেইসাথে কেরোসিন তেল ও লাকড়ি (জ্বালানি কাঠ) ক্রয়ের জন্য ভুক্তভোগি গ্রাহকরা সংশ্লিষ্ট দোকানগুলোতে ভিড় করেছেন। সীমাহীন দূর্ভেোগের কথা তুলে ধরে অনেকেই অভিযোগ করেছেন, ঈদের রেষ না কাটতেই এভাবে গ্যাস বন্ধ করে দেয়াটা ঠিক হয়নি।

তবে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ শাহজাহান বলেন, শুক্রবার সকাল ৭টা থেকে ওই এলাকাগুলোতে গ্যাস সরবরাহ বন্ধ করে দেওয়া হয়েছে।

তিনি জানান, শেরপুর জেলা শহর, টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাস ও গোপালপুর উপজেলা, কিশোরগঞ্জ জেলা শহর, জামালপুর জেলা শহর, সরিষাবাড়ি উপজেলা ও তারাকান্দি ইউনিয়নে বুধবার পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গত কয়েকদিন ধরে তিতাসের পক্ষ থেকে মাইকিং করে সংশ্লিষ্ট এলাকার বাসিন্দাদের বিষয়টি জানানো হয়েছে বলেও জানান তিনি।

শাহজাহান বলেন, “আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত ১২৫ কিলোমিটার পাইপলাইনের সংস্কার কাজ শেষ হলে আগামী ২১ সেপ্টেম্বর আবার গ্যাস সরবরাহ শুরু হবে।”

শহরের বাসিন্দা শায়লা আক্তার বলেন, “গ্যাসের চুলায় রান্না করে অভ্যস্ত হয়ে গেছি। ছয় দিন গ্যাস থাকবে না। তাই লাকড়ি ও মাটির চুলা সংগ্রহ করে রান্নার আয়োজন করছি।”

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com