শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

সংসদ নির্বাচনে মনোনয়ন চান বেবী নাজনীন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: সঙ্গীত জগতের সুপরিচিত এক নাম বাংলাদেশের ‘ব্ল্যাক ডায়মন্ড’ খ্যাত শিল্পী বেবী নাজনীন।

প্রচলিত আছে, দেশের অন্যতম রাজনৈতিক দল বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক সেনাপ্রধান জিয়াউর রহমানের হাত ধরে সঙ্গীত জগতে প্রবেশ করেছিলেন তিনি। পেয়েছেন দেশব্যাপী জনপ্রিয়তা। সেই সূত্রে, বিএনপির প্রতি শুরু থেকেই তার আলাদা একটা টান রয়েছে। এ দল থেকেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর-কিশোরগঞ্জ) লড়তে চান তিনি। এ জন্য দলটির মনোনয়ন প্রত্যাশী মিষ্টি সুরের এ গায়িকা।

সম্প্রতি সৈয়দপুর জেলা বিএনপির কার্যালয়ে উপস্থিত হয়ে সেখানকার নেতৃবৃন্দের কাছে বেবী নাজনীন তার এই ইচ্ছার কথা প্রকাশ করেন। বেবী নাজনীন বর্তমানে বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বহুদিন ধরেই তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত আছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com