বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

সংলাপের সিদ্ধান্তকে স্বাগত ঐক্যফ্রন্টের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮
  • ১৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: জাতীয় নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের সংলাপের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। সন্ধ্যায় ফ্রন্টের স্টিয়ারিং কমিটির সভা শেষে এ প্রতিক্রিয়া দেয়া হয়। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের চেম্বারে অনুষ্ঠিত বৈঠকের ফাঁকে ব্যারিস্টার মওদুদ সাংবাদিকদের বিফ্রিং করেন।

তিনি বলেন, এখন পর্যন্ত সভায় যে সিদ্ধান্ত হয়েছে তা আপনাদেরকে জানাচ্ছি। প্রথম সিদ্ধান্তটি হচ্ছে, আজ জিয়া চ্যারেটিবল ট্রাস্ট মামলায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সাত বছরের কারাদন্ডের রায় হয়েছে। আমরা এই রায়ের নিন্দা জানাই।

আমরা আশা করছি সরকার খালেদা জিয়ার জামিনের সব বাধা পেরিয়ে তাকে মুক্তি দেয়ার ব্যবস্থা করবেন। দ্বিতীয়ত সরকারের মন্ত্রীদের মদতে রোববার এবং গতকাল পরিবহন ধর্মঘটের নামে সাধারণ মানুষের দূর্ভোগের নিন্দা জানাই। প্রধানমন্ত্রী জাতীয় ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসার জন্য সম্মত হয়েছেন।

আমরা প্রধানমন্ত্রীর এই সিদ্ধান্তকে স্বাগত জানাই। আমাদেরকে যখন আনুষ্ঠানিকভাবে এই তারিখ জানানো হবে, আমরা তা জানলে আমন্ত্রণে সাড়া দেব।

বাংলা৭১নিউজ/এসএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com