বুধবার, ২৬ জুন ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
তারেককে ফেরাতে জোর কূটনৈতিক তৎপরতা চলমান: প্রধানমন্ত্রী খাগড়াছড়ি থেকে ফয়সাল-মোস্তাফিজ গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় হাইপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ উ. কোরিয়ার, বিস্ফোরিত মাঝ-আকাশেই তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর পুলিশ কর্মকর্তাদের সম্পদের তদন্ত চলছে: আইজিপি পাকিস্তানে শিশুসহ একই পরিবারের ৯ জনকে গুলি করে হত্যা শনিবার ঢাকায় সমাবেশ, ৩ দিনের কর্মসূচি দিল বিএনপি বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে বিস্ফোরণ, কেঁপে উঠল পুরো এলাকা দুই আসামিকে ধরতে খাগড়াছড়িতে হেলিকপ্টার দিয়ে সাঁড়াশি অভিযান টানা বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, পথে পথে নানা দুর্ভোগ ঈদের আনন্দ বাড়িয়েছে বিকাশ অ্যাকাউন্টে পাঠানো রেমিটেন্স

সংগীতশিল্পী হাসিনা মমতাজ মারা গেছেন

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

‘তন্দ্রাহারা নয়ন আমার’ গানের নন্দিত শিল্পী হাসিনা মমতাজ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে রাজধানীর ধানমন্ডির নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৭৯ বছর। প্রখ্যাত এ কণ্ঠশিল্পীর মৃত্যুর খবর জানিয়েছেন গীতিকার সাফাত খৈয়াম।

শিল্পী হাসিনা মমতাজের মৃত্যুতে শোক প্রকাশ করে তিনি বলেন, ‌তিনি শুধু একজন গুণী শিল্পীই ছিলেন না, অসম্ভব ভালো মনের মানুষ ছিলেন। তিনি ভীষণ পরোপকারী মানুষ ছিলেন। তার মৃত্যুতে সংগীত ভুবন এক নক্ষত্রকে হারালো। এ শিল্পীর মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি।

শিল্পী হাসিনা মমতাজ ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বাদ জোহর ধানমন্ডি ঈদগাঁও মাঠে তার নামজে জানাজা অনুষ্ঠিত হবে।

হাসিনা মমতাজ ষাট ও সত্তরের দশকের জনপ্রিয় কণ্ঠশিল্পী। তার গাওয়া ‘তন্দ্রাহারা নয়ন আমার’ গানটি তুমুল জনপ্রিয়তা লাভ করে। সংগীতে বিশেষ অবদানের জন্য তিনি অনেক পুরস্কার পেয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com