বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি

ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে গোটা জাতিকে অপমান করা হয়েছে-শাজাহান খান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৪ আগস্ট, ২০১৭
  • ১২৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,মাদারীপুর প্রতিনিধি: ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে গোটা জাতিকে অপমান করা হয়েছে বলে মন্তব্য করেছেন নৌমন্ত্রী শাজাহান খান।

সোমবার দুপুরে মাদারীপুরে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।
তিনি বলেন, “ঘোড়শ সংশোধনী বাতিলের রায় হলো একটি ঐতিহাসিক দুর্ঘটনা, যার মাধ্যমে মহান মুক্তিযুদ্ধে বিজয়ী অর্জন করে যে সংবিধান রচনা করা হয়েছে, তাকে প্রশ্ন বিদ্ধ করা হয়েছে। যারা এই প্রশ্নের সম্মুখীন করেছে, তা একটি অর্বাচীনের মতো কাজ।”

নৌমন্ত্রী বলেন, “প্রধান বিচারপতি ষোড়শ সংশোধনী নিয়ে যে রায় দিয়েছেন, তাতে গোটা জাতিকে অপমান করা হয়েছে।”

বিএনপির সম্পর্কে শাজাহান খান বলেন, “বিরোধীদলের কাজই হলো বিরোধিতা করা। তারা ভালো কাজেও বিরোধিতা করে, খারাপ কাজেও বিরোধিতা করে।”

জেলা পরিষদের প্রশাসক মিয়াজউদ্দিন খানের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার সরোয়ার হোসেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী সৈয়দ ফারুক আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান। এ সময় ৩০ জন শিক্ষার্থীদের মাঝে সনদ ও কম্পিউটার বিতরণ করেন। পরে মন্ত্রী মাদারীপুরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশ নেয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com